তুচ্ছ ঘটনায় তিন কলেজ ছাত্রকে পিটিয়েছে বখাটেরা

চুয়াডাঙ্গা জীবননগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বখাটেরা পিটিয়ে তিন কলেজ ছাত্রকে পিটিয়ে আহত করেছে। সোমবার সন্ধ্যায় মনোহরপুর বাসস্ট্যান্ড সংলগ্ন হাইস্কুল মাঠে এ ঘটনা ঘটে। আহত তিন ছাত্র জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত ছাত্ররা হচ্ছে জীবননগর ডিগ্রী কলেজে শিক্ষার্থী উপজেলার পিয়ারাতলা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে রাফিজুল (২০), কামালের ছেলে আকাশ (২২) ও শাহাবুদ্দিনের ছেলে শাকিল (২১)।

আহত রাফিজুল জানান, সোমবার (২৬শে আগস্ট) সন্ধ্যায় আমি আমার বন্ধু আকাশ ও শাকিল সোমবার সন্ধ্যায় মনোহরপুর বাসস্ট্যান্ড সংলগ্ন হাইস্কুল মাঠে ফুটবল খেলা দেখতে গেলে মনোহরপুর ইউনিয়নের রসুল মেম্বারের ভাতিজা অনিক, সিরাজ মাষ্টারের ছেলে রিফাত ও কাদেরের ছেলে কাজলসহ বেশ কয়েকজন হঠাৎ করে কিছু বুঝে উঠার আগেই ক্রিকেট খেলার স্টাম্প দিয়ে আমাদের উপর হামলা করে। তখন আমাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া জানান, তিন ছাত্রকে মারপিট করের আহত করার ব্যপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার বিষয়ে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়া হবে।

আগস্ট ২৬, ২০১৯ at ২১:৪৩:৫৬(GMT+06)
দেশদর্পণ/আহা/আকে/তাইস/তআ