মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষন

পটুয়াখালীর কলাপাড়ায় এবার মানসিক ভারসাম্যহীন এক নারীকে ধর্ষনের দায়ে আমিরুল মুন্সি (৪০) নামের এক অটো চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

রবিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা বাজারের পাশ্ববর্তী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে তাকে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করে।

কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

আরও পড়ুন :
ধর্ষণে চেষ্টার অভিযোগে আটক ১
৩ অটো ভ্যান ছিনতাইকারী আটক

এর আগে পাখীমারা বাজারে অপর এক মানসিক ভারসামীহীন নারীকে ধর্ষনের দায়ে কবির সিকদার নামের একজনকে হাতে নাতে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

উল্লেখ্য, কলাপাড়া পৌরশহরের নাচনাপাড়া এলাকায় সম্প্রতি এক কিশোরী ধর্ষনের ঘটনায় জুয়েল ও মিঠু নামের দুলম্পটকে আটক করে পুলিশ। কিন্তু ডালবুগঞ্জ ইউনিয়নে এক কিশোরী ধর্ষনের শিকার হলেও মহিপুর থানা পুলিশ অদ্যবধি কাউকে আটক করতে পারেনি।

এছাড়া টিয়াখালী এলাকা থেকে অপহরনের পর এক শিক্ষার্থীকে কুয়াকাটার আবাসিক হোটেলে আটকে রেখে ধর্ষন, চাকামইয়া এলাকায় এক নববধূকে ধর্ষন এবং ধূলাসারে এক গৃহবধূকে গনধর্ষনের ঘটনা ঘটে।

আগস্ট ২৬, ২০১৯ at ১৮:০০:৫৬(GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসচ/আজা