ধর্ষণে চেষ্টার অভিযোগে আটক ১

লক্ষ্মীপুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আসিবুল হাসান নামে এক যুবককে আটক করা হয়েছে। সোমবার (২৬ আগস্ট) দুপুরে শহরের ঝুমুর সিনেমা এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

জানা গেছে, স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা করায় তার বাবা বাদী হয়ে গত ৭ আগস্ট দিবাগত রাতে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এতে লক্ষ্মীপুর পৌরসভার আটিয়াতলি এলাকার শাহজাহানের ছেলে আসিবুল হাসান, জহিরের ছেলে নাজিম, ইমান উদ্দিনের ছেলে সজিব, নুরুজ্জামানের ছেলে মান্না ও অজ্ঞাত ৫ জনকে আসামি করা হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, স্কুলে আসা যাওয়ার পথে হাসান ওই ছাত্রীকে প্রায়ই উত্যক্ত করতো। ওই ছাত্রী শহরের আমজাদ আলী পাটওয়ারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ে। সম্প্রতি কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে হাসান ও তার সহযোগীরা বিভিন্ন ভয়ভীতি দেখায়।

আরও পড়ুন :
৩ অটো ভ্যান ছিনতাইকারী আটক
২ হাজার পিস ইয়াবাসহ আটক ১

গত ৭ আগস্ট রাতে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয় ওই ছাত্রী। এদিকে পরিকল্পিতভাবে আগ থেকে উৎ পেতে থাকা হাসান ও তার লোকজন ছাত্রীর গলা-মুখ চেপে ধরে একটি বাগানে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।

মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন জড়ো হলে অভিযুক্তরা পালিয়ে যায়। অন্যদিকে ঘটনাটি কাউকে জানালে ও মামলা করলে ওই ছাত্রীকে হত্যা করে লাশ গুমের হুমকি দেয় তারা।

এছাড়াও হাসানের নেতৃত্বে ৮ আগস্ট দুপুরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার লোকজন ভূক্তভোগী পরিবারকে মারধর করতে যায়।
লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবু মূসা বলেন, অভিযোগের ভিত্তিতে হাসানকে আটক করা হয়েছে।

আগস্ট ২৬, ২০১৯ at ১৭:৫২:৫৬(GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এএম/আজা