বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালন ও আলোচনাসভা অনুষ্ঠিত

যশোরের চৌগাছায় হাকিমপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাকিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু তাহের পাটোয়ারী।

অত্র আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী।

আরও পড়ুন :
কেশবপুর উপজেলাকে জেলা করার দাবী, এস আর সাঈদ
ডাকাতিয়া নদী অবৈধ ভাবে লিজ দিলো রায়পুর পৌরসভা

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহাজাহান কবির, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পাতিবিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সহিদুল ইসলাম মিয়া, চৌগাছা পৌরসভার কমিশনার মোঃ আতিয়ার রহমান।

আরো উপস্থিত ছিলেন, পাতিবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম, হাকিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মামুন কবীর, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ শহিদুল ইসলাম, চৌগাছা উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল করিম, রুবেল হুসাইন, এইচ এম ফিরোজ হোসেন, হাকিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রয়েল হোসেন সহ অত্র ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আগস্ট ২৫, ২০১৯ at ২০:০৬:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহাে/এমআই/আজা