৬৬ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

পুলিশের উপর ছুরি নিয়ে হামলা করতে যেয়ে গুলিবিদ্ধ অবস্থায় মামুনুর রহমান ২৮ ও জেবুল হোসেন ২৭ নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঝিনাইদহ ডিবি পুলিশ।

রবিবার ঝিনাইদহ সদর পৌর এলাকার মথুরাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। সে সময় তাদের শরীরে প্যাচানো ও মোটরসাইকেলের মধ্যে লুকানো মোট

৬৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত মামুনুর রহমান চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ও জেবুল হোসেন একই গ্রামের মকবুল হোসেনের ছেলে।

আরও পড়ুন :
মানুষিক প্রতিবন্ধী কিশোরের আত্মহত্যা
বাল্য বিবাহের চেষ্টা করলে কঠিন ব্যবস্থা নেওয়া হবে, ওসি

পুলিশ সুত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গা থেকে মাদকের একটি চালান ঝিনাইদহ শহরের দিকে আসছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে তারা ঝিনাইদহ চুয়াডাঙ্গা মহা সড়কের মথুরাপুর এলাকায় একটি চেক পোষ্ট বসান।

এ সময় চুয়াডাঙ্গা থেকে আসা একটি মোটরসাইকেল তল্লাশি করার সময় আরহিদের কাছে থাকা ধারালো ছুরি দিয়ে পুলিশের উপর হামলা করতে চেষ্টা করে। পুলিশ আত্নরক্ষার্থে তাদের উপর গুলি ছোড়াই, আরোহী দুইজনের পায়ে গুলি বিদ্ধ হয়।

সেসময় তাদেরকে তল্লাশি করে শরীরে প্যাচানো ৩২ বোতল ও মোটর সাইকেলে লুকানো ৩৪ বোতল মোট ৬৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ডিবি পুলিশ। পরে তাদের চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আগস্ট ২৫, ২০১৯ at ১৮:০৪:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এএন/আজা