নর্থওয়েস্ট পাওয়ার কোম্পানির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

রবিবারে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সেম্বকর্প নর্থওয়েস্ট পাওয়ার কোম্পানি লিমিটেড (সিরাজগঞ্জ ইউনিট-৪) এর উদ্যোগে বন্যার্ত এক হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ম্যানেজিং ডিরেক্টর খন্দকার নাজমুল আহসান নাজমুল প্রধান অতিথি হিসেবে এক হাজার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আব্দুল মোমিন, আব্দুল মান্নানসহ প্রতিষ্ঠানের সিঙ্গাপুর, চায়না ও বাংলাদেশের কর্মকর্তাবৃন্দ।

আরও পড়ুন :
পূজা উদযাপন পরিষদের সাবেক উপদেষ্টার ইন্তেকাল
প্রাথমিক বিদ্যালয় থেকে কোটি টাকা লুট

ত্রাণ বিতরণকালে কর্মকর্তারা বলেন, সেম্বকর্প নর্থওয়েস্ট পাওয়ার কোম্পানি লিমিটেড পক্ষ থেকে সয়দাবাদে বিভিন্ন সময় সহযোগিতা করা হয়। আগামীতেও সিরাজগঞ্জবাসী তাদের সবসময় পাশে পাবে।

উল্লেখ্য, সেম্বকর্প নর্থওয়েস্ট পাওয়ার কোম্পানি লিমিটেড, বাংলাদেশের নর্থওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড এবং সিঙ্গাপুর এর সেম্বকর্প ইউটিলিটিস প্রাইভেট লিমিটেড এর একটি যৌথ প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি সিরাজগঞ্জ এ ৪১৪ এর একটি ডুয়েল ফুয়েল বিদ্যুৎ কেন্দ্র নিমার্ণ করছে যা ২০১৮ সালের ১০ই অক্টোবর থেকে জাতীয় গ্রীডে বিদ্যুৎ সরবরাহ করছে।

আগস্ট ২৫, ২০১৯ at ১৬:২০:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এআর/আজা