ইয়াবাসহ ইলেকট্রিক মিস্ত্রি আটক, ছাড়তে দুই লক্ষ টাকা দাবির অভিযোগ

বিকাল তিনটা ভদ্রা মোড়ের একটি দোকানের সামনে থেকে আকাশ (২২) নামের এক ইলেকট্রিক মিস্ত্রিকে আটক করে বোয়ালিয়া থানার এএসআই চঞ্চল ও সঙ্গীয় ফোর্স। শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে আকাশের মুঠো ফোন থেকে ফোন আসে তার স্ত্রী কেয়ার মুঠো ফোনে।

হ্যালো বলতেই ওপাশ থেকে বলে আমি বোয়ালিয়া থানার এএসআই চঞ্চল বলছি আকাশকে ইয়াবাসহ আটক করা হয়েছে। বিপদে মাথা ঠিক নাই আকাশের স্ত্রী কেয়া ও তার শ্বশুর ছুটে যান বোয়ালিয়া থানায়।

আরও পড়ুন :
জন্মষ্টমী উপলক্ষে শিশুদের সংগীত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
৫শত শিশুর মাঝে গিফটবক্স বিতরণ

কেয়া ও তার মা সেতারা জানায়, দুপুরের খাওয়া সেরে কাজের জন্য ইলেকট্রিক মালামাল কিনতে বিকাল ৩টার দিকে ভদ্রা মোড়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় আকাশ। সাড়ে তিনটার দিকে ফোন আসে সে আটক হয়েছে।

এএসআই চঞ্চল মুঠো ফোনে বলেন, টাকা পয়সা নিয়ে আমাদের সাথে যোগাযোগ করেন। আকাশের বাবা জোনাব আলী জানান, আমার ছেলের ফোন থেকে আমাকে ফোন দিয়ে বলা হয় আপনার ছেলে ইয়াবা নিয়ে আটক হয়েছে। এএসআই চঞ্চল বলেন, আপনার ছেলে ২৫০ পিস ইয়াবাসহ ধরা খেয়েছে। মুক্তিপনের জন্য ২ লক্ষ টাকা দাবি করেছে বোয়ালিয়া থানার এএসআই চঞ্চল।

জোনাব আলী বলেন, আপনার কথা বিশ্বাস করলাম না যে আমার ছেলে ইয়াবা ব্যবসা করে। সে একজন ইলেকট্রিক মিস্ত্রি। মামলা দিলে দেন এতো টাকা দেওয়ার সামর্থ নাই আমার।

এ বিষয়ে জানতে এএসআই চঞ্চলের মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইয়াবা পাওয়া গেছে আকাশের নিকট থেকে। এ নিয়ে কথা হয় বোয়ালিয়া জোনের পুলিশের ডিসির সাথে।

ডিসি বলেন, এ বিষয়ে জানতে সন্ধা ৬টা ৫৫ মিনিটি বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মনের মুঠো ফোনে চার বার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

আগস্ট ২৪, ২০১৯ at ২২:০০:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এমআর/আজা