৭ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষন, দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন

ঝিনাইদহের কালীগঞ্জে ৭ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষন ও হত্যার চেষ্টাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন হয়েছে । আজ সকাল ১১ টার সময় কালিগঞ্জ উপজেলার বারবাজার মহাসড়কে মানববন্ধন অনুষ্টিত হয় । এ মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক, ছাত্র ছাত্রী এবং এলাকার সুধিজন উপস্থিত ছিলেন ।

উল্লেখ ২২ শে আগষ্ট সন্ধায় কালীগঞ্জ উপজেলার হাসিলবাগ গ্রামে এক ছাত্রী বাড়ী থেকে পাশের বাড়ি যাওয়ার জন্য বের হয়। এ সময় বাড়ির পেছনে আগে থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের প্রিন্স হোসেন, নয়ন হোসেন সহ ৩ জন তার মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়। সেখান থেকে পার্শবর্তী কলাবাগানের ভিতর নিয়ে চেতনানাশক ঔষধ খাইয়ে ধর্ষণ করে।

আরও পড়ুন :
ফ্রি হেলথ্ ক্যাম্পে চিকিৎসা পেলো প্রায় ৪ হাজার রোগী, যবিপ্রবি
শিবগঞ্জে বাল্য বিবাহের প্রস্ততিকালে পুলিশের অভিযানে আটক ৪

পরে মেয়েটিকে অচেতন অবস্থায় পুকুরের পানিতে ফেলে দেয়। সেসময় গ্রামের এক ব্যাক্তি দেখে ফেললে ধর্ষকরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে মেয়েটির স্বজনরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সেখান থেকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় নির্যাতিতার পিতা বাদী হয়ে ৩ জনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। ইতিমধ্যে পুলিশ অভিযান চালিয়ে মুল অভিযুক্ত প্রিন্স হোসেন ও নয়ন হোসেনকে গ্রেফতার করেছে।

আগস্ট ২৪, ২০১৯ at ১৯:৪৩:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এইচ/আজা