১৬৫ বোতল ফেন্সিডিলসহ আটক ১

বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থ সিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে।

সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।
এরই ধারাবাহিকতায় ২৩ আগষ্ট ২০১৯ ইং তারিখ আনুমানিক ০১.৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি ২, র‌্যাব ৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন দর্শনা সাকিনস্থ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার নিমিত্তে গমন করেন।

আরও পড়ুন :
যবিপ্রবিতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
সোনামসজিদ স্থলবন্দরে আমদানি-রপ্তানির পাশাপাশি বেড়েছে রাজস্ব আদায়

পরবর্তীতে ২৩ আগষ্ট ২০১৯ ইং তারিখ ০২.৫০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন দর্শনা সাকিনস্থ দর্শনার জীবননগর মহাসড়ক সংলগ্ন আলহেরা ইসলামী মাধ্যমিক বিদ্যালয় এর মাঠে অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ী মোঃ জিনারুল হক (২৮), চাঁদপুর (১ নং ওয়ার্ড), থানা দামুড়হুদা, জেলা চুয়াডাঙ্গা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উক্ত গ্রেফতারকৃত আসামীর দখল হতে ১৬৫ বোতল ফেন্সিডিল, ০১ টি মোবাইল সেট এবং ০১ টি সীম কার্ড উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানায় হস্তান্তর করে এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৩৬(১) সারণির ১৪(গ) ধারার মামলা করা হয়।

আগস্ট ২৪, ২০১৯ at ১৯:১৩:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/তআর/আজা