ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ২

ইয়াবা বিরুদ্ধে পুলিশকে শক্ত অবস্থানে থাকতে হবে। কোনভাবে এসব বিষয়ে সহজ করে দেখার সুযোগ নেই। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, নড়াইলে ডিবি পুলিশ ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে ও নড়াইলের লোহাগড়া থানা পুলিশের বিশেষ অভিযানে, ১০১ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এ দিকে নড়াইলের চর যোগানিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়, নড়াইলের কালিয়া উপজেলার চাপাইল গ্রামের আমানত শেখ এর ছেলে রাজু শেখ (৩৭) গোপালগঞ্জ সদর উপজেলার রহমত সরদারের ছেলে রাসেল সরদার (৩৮) জালাল উদ্দিনের ছেলে রাকিবুল ইসলাম (২৪)।

এ সময় তাদের কাছ থেকে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। নড়াইলের পুলিশ সুপার (এস,পি) মোহাম্মদ জসীম উদ্দিন পিপিএম (বার) বলেন, নড়াইলের কালিয়া থানার পুলিশ, জানতে পারে একদল যুবুক ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী ইয়াবা কেনাবেচা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে নড়াইলের কালিয়া থানা পুলিশের অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আরও পড়ুন :
বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার
রাণীশংকৈলে জন্মষ্টমী উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনাসভা

আটক কৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর দিক নির্দেশনায়, এস আই খায়রুল আলম ও এস আই তাহিদুর রহমান এর নেতৃত্বে ৭০০ পিস ইয়াবা সহ নিজ বাড়ির সামনের রাস্তার উপর থেকে আটক করে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

বেলা ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)। মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে মঙ্গলপুর গ্রামে আমিনুরের বাড়ির রাস্তার ওপর থেকে ৭০০ পিস ইয়াবাসহ রাত সাড়ে ১১ টার সময় ডিবি পুলিশ তাকে আটক করে।

তার কাছ থেকে লাল এবং কমলা রঙের ইয়াবা উদ্ধার করা হয়। এর মধ্যে কমলা রঙের ১০০ পিস ইয়াবা বেশ শক্তিশালী। আমিনুর কৃষিকাজের আড়ালে দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। নড়াইলে ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন ইয়াবা ট্যাবলেট বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। দিবাগত রাত ১২ টায় তাদের আটক করা হয়।

আগস্ট ২৩, ২০১৯ at ০০:১৯:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/উআর/আজা