মেয়েকে ধর্ষণ, অসৎ বাবা গ্রেফতার

রাজশাহী নগরীতে সৎ মেয়ে (২৮) কে জোর পূর্বক ধর্ষনের অভিযোগে কাজিম উদ্দীন কাচু (৪৮) নামের এক ধর্ষক পিতাকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। শুক্রবার বেলা ১১টার দিকে নগরীর মতিহার থানাধিন তালাইমারী বাদুরতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত কাচু ওই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

স্থানীয়রা জানায়, একাধিক মাদক মামলার আসামী কাঁচু ও তার স্ত্রী। তারা দু’জনেই জেলহাজতে ছিল। সম্প্রতী কাঁচু জেল থেকে বেরিয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কাঁচু তার সৎ মেয়ের দরজায় ধাক্কা দিয়ে ডাকে। এ সময় তার মেয়ে দরজা খুল্লে কাঁচু তার সৎ মেয়েকে অসৎ উদ্দেশ্যে ধরে ফেলে। এরপর ধস্তাধস্তির এক পর্যায়ে কাঁচুর কাছ থেকে ছাড়া পেয়ে তার মেয়ে ঘরে ঢুকে দরজা লাগিয়ে নিজেকে রক্ষা করে।

আরও পড়ুন :
কোটচাঁদপুরে বর্ণাঢ্য আয়োজনে শ্রীকৃষ্ণের জন্মষ্টমী পালন
রাস্তা নয় যেন মৃত্যুপুরী

কাচুঁর মেয়ে বলে, আব্বা রাতে আমার দরজায় ধাক্কা দিয়ে ডাকলে আমি দরজা খুলে দেই। এ সময় তিনি আমার হাত চেপে ধরে কুপ্রস্তাব দেয়। আমি রাজি না হলে আমার সাথে ধস্তাধস্তি শুরু করে। এক পর্যায়ে আমি নিজেকে ছাড়িয়ে ঘরে ঢুকে দরজা লাগিয়ে নিজেকে রক্ষা করি।

তিনি আরো বলেন, এর আগে গত (১৯ আগস্ট) রাতে আমাকে জোরপূর্বক ধর্ষণ করেন তিনি।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান খোলা কাগজকে বলেন, কাঁচু তার মেয়েকে বৃহস্পতিবার দিবাগত রাতে জোর পূুর্বক ধর্ষণ করেছে। এই অপরাধে স্থানীয়রা কাঁচুকে আটক করে থানায় খবর দেয়। প্রাপ্ত খবরের ভিত্তিতে আমরা তাকে আটক করে থানায় নিয়ে আসি।

আগস্ট ২৩, ২০১৯ at ২২:১০:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এসএমআর/আজা