ইবিতে বহিরাগত কর্তৃক শিক্ষার্থীকে মারধর

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) তুচ্ছঘটনাকে কেন্দ্র করে বহিরাগত কর্তৃক মারধরের শিকার হয়েছে কাউছার নামের এক ছাত্র। বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত সাড়ে ১০টায় পত্রিকার বিল বাবদ উঠানো টাকার হিসাব চাওয়ায় শহীদ জিয়াউর রহমান হলে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের সাবেক ছাত্র মিজানুর রহমান কর্তৃক মারধরের শিকার হয়েছে একই বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ছাত্র কাউছার।

আরও পড়ুর :
শিবগঞ্জে জন্মাষ্টমীর বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত
বেনাপোলে শ্রী কৃষ্ণের শুভ জন্মষ্টমী পালিত

মিজান হলের পেপার বিল এবং বিভিন্ন জিনিস কেনার নামে সাধারণ শিক্ষার্থীদের কাছে হিসাব বহির্ভূত অতিরিক্ত টাকা দাবী করে। কিন্তু কাওসার অতিরিক্ত টাকা দিতে অস্বীকৃতি জানায় এবং কেন টাকা নেয়া হচ্ছে তার হিসাব জানতে চায়। এর জের ধরেই মিজান তার লোক দিয়ে কাওসারকে রুমে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও অতর্কিতভাবে চড়-থাপ্পড় ও মাথায় কিল ঘুষি মারে।

ভুক্তভোগী কাওসার বলেন, মিজানের হুকুমে তার এক সহচর পত্রিকা বিল ও বালতি কেনার নামে অতিরিক্ত টাকা দাবী করে। কিন্তু আমি অতিরিক্ত টাকা দিতে অস্বীকার করি। এতে মিজান আমাকে তার লোক দ্বারা ৪০৫ নং কক্ষে ডেকে পাঠায়। একসময় সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে। আর আমি এর প্রতিবাদ করতে গেলে সে আমাকে অতর্কিতভাবে মারধর করতে শুরু করে।

আগস্ট ২৩, ২০১৯ at ২০:৪২:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আরআই/আজা