আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা: ৩ জনক আটক

নড়াইলে এক সাবেক ইউপি সদস্যর নেতৃত্বে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসী হামলায় গুরুতর আহত মোল্যা নজরুল ইসলাম (৭০) নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার কলাবাড়িয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি।

সন্ত্রাসীদের সামলাতে পুলিশ ৪ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। গুরুতর আহত নজরুলকে উদ্ধার করে নড়াইলের কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ৩ জনকে আটক করেছে। নড়াইলের কলাবাড়িয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি মোল্যা নজরুল ইসলামের স্বজনদের অভিযোগ সাবেক ইউপি সদস্য হাফিজুর রহমান বিপ্লবের নেতৃত্বে একদল দুর্বৃত্ত এ হামলার ঘটনা ঘটায়।

আরও পড়ুন :
নড়াইলে ইয়াবা ট্যাবলেট উদ্ধার, পুলিশ সুপার জসিম উদ্দিন
জয়পুরহাটে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত হচ্ছে

এলাকাবাসী সূত্রে জানা যায়, আসন্ন নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে প্রভাব বিস্তার করার জন্য রাজনৈতিক প্রতিপক্ষ নেতা হাফিজুর রহমান বিপ্লব প্রতিহিংসা পরায়ণ হয়ে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সোয়া সাতটার দিকে ১০ থেকে ১৫ জন লোক নিয়ে নড়াইলের কলাবাড়িয়া বাজারে অতর্কিতে হামলা চালান নজরুলের উপর। সন্ত্রাসীদের হামলায় চায়ের দোকানে চা পানরত নজরুল মাটিতে লুটিয়ে পড়ে। দুর্বৃত্তরা তাঁকে ধারালো অস্ত্রের আঘাতে কুপিয়ে জখম করে চলে যায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ ৪ রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করেন।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, হামলার ঘটনায় নজরুল মোল্যার ভাতিজা কামাল মোল্যা বাদি হয়ে নড়াইলের নড়াগাতি থানায় ১০ জনের নাম উল্লেখসহ ৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেছেন। নড়াইলের নড়াগাতি থানার ওসি মেঃ আলমগীর কবির বলেন, ‘নজরুল মোল্যার ওপর হামলার সংবাদ পাওয়ার সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। মামলার এজাহারভূক্ত আসামী জুবায়ের (৩৩) খুবায়ের (২৯) ও দিদারুলকে (৩১) গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

আগস্ট ২৩, ২০১৯ at ২০:৩৫:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/উআর/আজা