জীবননগরে পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের জন্ম জন্মাষ্টমী পালন

পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের জন্মতিথিতে আজ জন্মাষ্টমী ।পঞ্জিকা মতে, ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের রোহিনী নক্ষত্রের অষ্টমী তিথিতে জন্মাষ্টমী পালন করা হয়। হিন্দুধর্মাবলম্বীরা নানা ধরনের ধর্মীয় কার্যক্রমের মধ্যে উৎযাপন করে আজকের দিনটি।আজকের দিনে হিন্দু ধর্মাম্বলীরা পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণকে বিভিন্ন ধরনের ফল, মিষ্টি, পিঠা, বিশেষ করে তালের পিঠা অর্পণ করে থাকে।

আরও পড়ুন :
৬০ বাতল ফেন্সিডিলসহ আটক ১
মাদরাসা ছাত্র নিখোজ

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় উৎযাপিত হয়েছে জন্মাষ্টমী উৎসব।বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনার মধ্যে দিয়ে আজকের অনুষ্ঠানের শুভারম্ভ করেন স্থানীয় হিন্দু সম্প্রদায়। শোভাযাত্রাটি জীবননগর সর্বজনীন সিদ্ধেশ্বরী কালী মন্দির থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে শ্রী শ্রী সার্বজনীন দূর্গা মন্দিরে এসে শেষ হয়।

শোভাযাত্রা ও আলোচনায় অংশ নেন জীবননগর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুর রহমান (হাফিজ), ভাইস চেয়ারম্যান আন্দুস সালাম ঈশা, মেয়র মোঃ জাহাঙ্গীর আলম, রমেন বিশ্বাস, বাসুদেব, রবিন কর্মকার,সাধন বিশ্বাস, বিদ্যুৎ পাল, সজীব কর্মকার, রতন, সজীব ঘোষসহ অনেকে। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন জীবননগর সরকারি বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক যাদব কুমার পরামানিক।

আগস্ট ২৩, ২০১৯ at ১৭:৫৯:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/তআর/আজা