বর্ণাঢ্যদের আয়োজনে শ্রীকৃষ্ণের জন্মষ্টমী পালিত

নাটোরের লালপুর উপজেলার ধুপইলে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে সনাতন ধর্মালম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) সকাল ৯টায় উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের ধুপইল মন্দির থেকে ধুপইল হিন্দু কল্যান পরিষদের আয়োজনে এক বর্নাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়ে গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

শোভাযাত্রা শেষে মন্দির প্রাঙ্গনে ধুপইল হিন্দু কল্যান পরিষদের সভাপতি চিত্তরঞ্জন কুন্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর ১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

আরও পড়ুন :
আগামীকাল যবিপ্রবিতে ফ্রি হেলথ্ ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠান
যবিপ্রবিতে শুভ জন্মাষ্টমী পালন

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, লালপুর থানার ওসি সেলিম রেজা, বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম শেখ, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান মাস্টার, ওয়ালিয়া ইউনিয়ন আ: লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নূরী আলম সিদ্দিকী।

এসময় বাগাতিপাড়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, লালপুর থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুল আলম, তামালতলা কৃষি ও কারিগরী কলেজের অধ্যক্ষ পরিমল কুমার কুন্ডুসহ স্থানীয় আ.লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সনাতন ধর্মালম্বী ভক্তবৃন্দরা উপস্থিত ছিলেন।

আগস্ট ২৩, ২০১৯ at ১৭:২২:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এআর/আজা