ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলা

গাজীপুরের শ্রীপুরে উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকুর ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। এ সময় ছাত্রলীগের আরও তিন নেতাকর্মী আহত হয়েছেন।বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় শ্রীপুর রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অন্যরা হলেন, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি রাকিবুল হাসান, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক তন্ময় বণিক ও সহসম্পাদক রাসেল শেখ। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ৮টার দিকে শ্রীপুর রেলস্টেশন এলাকার একটি চায়ের দোকানে জাকিরুল হাসান জিকু ও ছাত্রলীগের কয়েকজন নেতা চা পান করছিলেন।

আরও পড়ুন:
ড্রেসের জন্য স্কুল ছাত্রকে মারধর
ফেনসিডিলসহ দুই যুবক আটক
নতুন ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা এনেছে ইরান

এ সময় ২৫ থেকে ৩০ জনের একদল যুবক হকিস্টিক ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে। এতে জিকুসহ ছাত্রলীগের ওই তিন নেতা গুরুতর আহত হন।

এ সময় স্থানীয় ব্যবসায়ী ও ক্রেতারা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ছাত্রলীগ নেতাদের ওপর হামলার খবর পেয়ে শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদুল জলিল, সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মণ্ডল বুলবুল, শ্রীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, আহসান উল্লাহসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে আসেন।ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে মাওনা চৌরাস্তায় বিক্ষোভ মিছিল করেন দলীয় নেতাকর্মীরা।

মিছিলটি ঢাকা থেকে ময়মনসিংহ মহাসড়কসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে জেলা ছাত্রলীগের সহসভাপতি একরামুল হক রনি, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান, শ্রীপুর পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রনি ও সাধারণ সম্পাদক রিমনসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আগস্ট ২৩, ২০১৯ at ১১:০৮:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এএএম