ড্রেসের জন্য স্কুল ছাত্রকে মারধর

স্কুল ছাত্র নাউমের পিতা জানান, আমি একজন সামান্য চা-য়ের দোকানদার। আমার ছেলে জাহিদুল ইসলাম নাউম (১৩) চুয়াডাঙ্গা জীবননগর আলীপুর মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র  স্কুল ড্রেস না পোরে ক্লাসে যাওয়ায স্কুলের ধর্ম বিষয়ের শিক্ষক হাসেম সরকার মারপিট করে গায়ে থাকা পোষাক ছিঁড়ে দেয়।

আমার মেয়ের জামাইকে স্কুলে ঘটনার ব্যাপারে জানতে পাঠালে তাদের সাথেও হাসেম মাষ্টার খারাপ আচারণ করে এবং পারলে কিছু করে নেয়ার জন্য হুমকি ধামকি দিয়ে স্কুল থেকে বের করে দেয়।

আরও পড়ুন:
আন্তর্জাতিক চিত্রকলা উৎসবে বিপাশা হায়াত
ফেনসিডিল সহ দুই যুবক আটক
নতুন ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা এনেছে ইরান

এব্যাপারে হাসেম মাষ্টার বলেন, আমি নাউমকে মারিনি। আমি কখনোই স্কুলের কোনো শিক্ষার্থীর উপর হাত ওঠাই না। আমার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ভিত্তিহীন।

নাউম ক্লাসে না পড়ে অন্য ছাত্রদের সাথে বিয়াদবি করায় আমি তাকে ক্লাসের সামনে ডাকি এবং তাকে স্কুল ড্রেস না পরায় তার গেঞ্জি ধরে টান দিলে গেঞ্জির হাতা ছিঁড়ে যায়।

শিক্ষার্থীর গার্ডিয়ানের সাথে খারাপ আচারণের ব্যাপারে তিনি জানান আমি না, বরং তারাই আমার সাথে খারাপ আচারণ করেছেন।

আলীপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছানোয়ার হোসেন জানান, স্কুল ড্রেস পড়ে ক্লাসে না আসায় ছাত্রের পোষাক ও মারপিটের ব্যাপারে আমাকে কেউ জানায়নি। তবে হাসেম স্যারের সাথে দুইটি ছেলের কথা কাটাকাটি হচ্ছে আমি তাদের সাথে কথা বলার জন্য অফিসে ডাকি। তারা আমার কথায় কোনো ভ্রুক্ষেপ না করেই স্কুল থেকে চলে যায়।

আগস্ট ২৩, ২০১৯ at ০০:৩০:১৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এমটিআরজে/এএএম