গনধর্ষন মামলার ৩ আসামী গ্রেফতার

ঝিনাইদহ পৌর এলাকার খাজুরা গ্রামের ৭ম শ্রেনীর এক ছাত্রীকে গনধর্ষনের অভিযোগ রুহুল আমীন নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রামনগর গ্রামে আসামীর মামা শিমুলের বাড়িতে অভিযান চালিয়ে রুহুল আমীনকে গ্রেফতার করা হয়।

এই নিয়ে পুলিশ ও র‌্যাব অভিযান চালিয়ে গনধর্ষন মামলার ৩ আসামীকেই পর্যায়ক্রমে গ্রেফতার করা হলো। এরা হলো গনধর্ষন মামলার মুল হোতা খাজুরা গ্রামের মৃত মনতেজ আলীর ছেলে বাদশা মিয়া, জাফর আলীর ছেলে মন্নু মিয়া ও মন্টুর ছেলে রুহুল আমীন।

আরও পড়ুন :
ইটের আঘাতে অধ্যক্ষের বাড়ির দোতলার গ্লাস ভাঙচুর
শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা বিষয়ে রাসিকে সভা অনুষ্ঠিত

ঝিনাইদহ র‌্যাব-৬ এর ই-মেইল বার্তায় উল্লেখ করা হয়েছে ১২ আগষ্ট (ঈদ-উল-আযহার দিন) ঝিনাইদহ শহরের মুক্তিযোদ্ধা মশিউর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রীকে ৩ জন মিলে গনধর্ষন করে। ঘটনার দুই দিন পর ধর্ষক মন্নুকে পুলিশ গ্রেফতার করে।

বুধবার গুলিবিদ্ধ অবস্থায় পুলিশের হাতে গ্রেফতার হয় এই মামলার প্রধান হোতা বাদশা মিয়া। বৃহস্পতিবার র‌্যাবের হাতে গ্রেফতার হয় রুহুল আমীন। ঝিনাইদহ র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম জানান, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রামনগর গ্রামে আসামীর মামা শিমুলে বাড়িতে অভিযান চালিয়ে রুহুল আমীনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ সদর থানা পুলিশের কাছে আসামী রুহুলকে হস্তান্তর করা হয়।

আগস্ট ২২, ২০১৯ at ২০:১৪:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এল/আজা