যশোরে মুক্তিযুদ্ধের গল্প ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

কোন বিশেষ দিন কিংবা মাস নয়, মুক্তিযুদ্ধ সারা বছর আমাদের চেতনায়। এমন স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার সকাল ১১টায় যশোর সদরস্থ সুলতানপুর নূরুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে ‘মুক্তিযুদ্ধের গল্প শোনা ও পুরস্কার বিতরণী’ শীর্ষক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় মুক্তিযোদ্ধাদের মুখ থেকে মুক্তিযুদ্ধের গল্প শোনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর জীবনীর উপরে অনুষ্ঠিত হওয়া বিভিন্ন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়।

আরও পড়ুন :
সিরাজগঞ্জে মাদক ও ডেঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ
জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাজিনা বেগম খুন

অনুষ্ঠানে বিদ্যালয়ের দাতা ও সভাপতি সরদার ফরিদ আহমেদের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালবাড়িয়া ডিগ্রি কলেজ, যশোর সদরের পরিচালনা পর্ষদের সম্মনিত সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিন্নাত আলী এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হাদী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল বারী। এছাড়াও বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক আফরোজা বুলবুল, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মমিনুল ইসলাম বিপ্লব, মোঃ জামিনুর রহমান, সহকারী শিক্ষক মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

এসময় মুক্তিযোদ্ধাগণ মহান মুক্তিযুদ্ধের সময়ে দুঃসাহসিক অভিজ্ঞতার কথা বাচ্চাদের সামনে বর্ণনা করেন এবং বাচ্চাদের বঙ্গবন্ধুর আদর্শ ধারন করার কথা বলেন। দেশের সেবায় নিজেকে নিয়োজিত রাখার আহ্বান করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী শিক্ষক সুষ্মিতা ঘোষ।

আগস্ট ২২, ২০১৯ at ১৫:৫২:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এম/এআর/আজা