বয়ষ্ক ভাতা পেলেন মোমেনা বেওয়া

বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশ ও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার পর অবশেষে বয়ষ্ক ভাতা পেলেন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নন্দিরকুটি গ্রামের মৃত কপুর উদ্দিনের স্ত্রী মোমেনা বেওয়া (৬৫)।

(২১ আগস্ট) বিকালে উপজেলা পরিষদ কার্যালয়ে মোমেনা বেওয়ার বয়স্ক ভাতার বই ও নগদ টাকা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার এবং উপজেলা নির্বাহী অফিসার মোছা. মাছুমা আরেফিন। বয়স্ক ভাতা পেয়ে স্বস্তি পেলেন অসহায় মমেনা বেগম।

আরও পড়ুন :
খ্রিস্টধর্ম ছেড়ে পুনরায় মুসলমান হয়েছেন অর্ধশত নারী পুরুষ
সুফলাকাটি ইউনিয়ন আ.লীগের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

মোমেনা বেওয়া জানান, সাংবাদিকদের সহযোগিতায় আজ ভাতা পেলাম। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউএনও মহোদয় এই অসহায় মানুষটার জন্য ভাতার ব্যবস্থা করেছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী জানান, গরিব অসহায় মমেনা বেওয়ার রিপোর্টটি দেখার সঙ্গে সঙ্গে তার খোঁজ খবর নিতে লোক পাঠানো হয়েছে। আপাতত তাকে বয়স্ক ভাতার কার্ড করে দেওয়া হলো। সামনে বরাদ্দ আসলে তাকে সরকারি ঘরও করে দেওয়া হবে।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় মোমেনা বেওয়াকে নিয়ে খবর প্রকাশিত হয় এবং মূহুর্তের মধ্যে তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। সংবাদটি ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী ও নির্বাহী অফিসারের দৃষ্টিগোচর হয়।

আগস্ট ২২, ২০১৯ at ১১:০৪:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এজিএল/আজা