গণর্ধষন মামলার আসামী গুলিবিদ্ধ অবস্থায় গ্রফেতার

ঝিনাইদহে ৭ম শ্রণেীর স্কুল ছাত্রী গণর্ধষণ মামলার প্রধান আসামী বাদশা হোসনে (৩১)কে গুলবিদ্ধি অবস্থায় গ্রফেতার করেছে পুলিশ। বুধবার সকালে সদর উপজলোর খাজুরা জোর্য়াদ্দার পাড়া এলাকা থেকে তাকে গ্রফেতার করা হয়। গ্রফেতার কৃত বাদশা খাজুরা এলাকার মৃত মন্তজে হোসনেরে ছলে।

ঝিনাইদহ সদর থানার ওসি মজিানুর রহমান খান জানান, গণর্ধষণ মামলার প্রধান আসামী বাদশা খাজুরা এলাকায় অবস্থান করছে এমন সংবাদরে ভত্তিতিে অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশের টরে পয়ে বাদশা ধারালো অস্ত্র দিয়ে পুলিশকে আঘাত করার চেষ্টা করে।

আরও পড়ুন :
শৈলকুপায় আ’লীগের দুই গুরুপে সংঘর্ষে মারা গেলেন, তছিরন নেছা
মাদক বাল্যবিবাহ ও আত্মহত্যা প্রতিরোধে সচেতনতামুলক ক্যাম্পেইন

এসময় পুলশি আত্মরর্ক্ষাথে গুলি চালালে বাদশা পায়ে গুলিবিদ্ধ হয়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে র্ভতি করা হয়ছে।

উল্লখ্যে, গত ঈদুল আযহার দিন সন্ধ্যায় শহরের মুক্তিযোদ্ধা মসিউর রহমান বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রণেীর ছাত্রী পাশের বাড়িতে তার মাকে খুজতে বের হয়। এসময় বাদশা, একই এলাকার মন্টু মন্ডলের ছেলে রুহুল আমীন ও জাফরের ছেলে তাকে মুখ বেধে তুলে নিয়ে গনর্ধষন করে।

র্ধষনরে পর ক্যাডটে কলেজের সামনে একটি আবাসন এলাকায় ফেলে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় নর্যিততার পিতা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

আগস্ট ২১, ২০১৯ at ২০:৫৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এম/এল/আজা