ইবিতে কর্মকর্তা কর্মচারীদের শুভেচ্ছা ও অভিনন্দন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বর্তমান প্রশাসনের সাফল্য ও অগ্রযাত্রার ৩য় বর্ষপূর্তি উপলক্ষে বুধবার (২১ আগষ্ট) সকালে সাড়ে ১০টায় প্রশাসনিক ভবনের সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপাচার্য অধ্যাপক ড. মোঃ হারুন আর রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ সেলিম তোহা, রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ ও কর্মচারী কর্মকর্তাবৃন্দ।

আরও পড়ুন :
চৌগাছার দুই কৃতি সন্তানের এফসিপিএস ডিগ্রি লাভ
রাজশাহীতে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনাসভা

এসময় উপাচার্য বলেন, সাফল্য কতটুকু হয়েছে তা আমি বলবো না, এটা বিচারের দায়িত্ব আমি আপনাদের দিলাম। তবে যে সকল ব্যার্থতা রয়েছে, তার দায় আমি নিজে নিলাম ও যে সকল সুফল এসেছে তার কর্তৃত্ব আপনাদের দিলাম।

তিনি আরও বলেন, আমরা কথায় নয় কাজে দেখাতে চাই। এসময় তিনি বিশ্ববিদ্যালয় অবকাঠামোগত উন্নয়নের যে মহাযজ্ঞ তা বাস্তবায়নের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ২১ আগষ্ট বিশ্ববিদ্যালয়ের আচার্য ও রাষ্ট্রপতি আবদুল হামিদ ইংরেজি বিভাগের শিক্ষক অধ্যাপক ড. হারুন আর রশিদ আশকারীকে উপাচার্য এবং আইন ও মুসলিম বিধান বিভাগের শিক্ষক অধ্যাপক ড. সেলিম তোহাকে কোষাধ্যক্ষ হিসেবে নিয়োগ দেয়।

আগস্ট ২১, ২০১৯ at ২০:১৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এম/এইচ/আজা