চৌগাছার দুই কৃতি সন্তানের এফসিপিএস ডিগ্রি লাভ

যশোরের চৌগাছা উপজেলার দুই কৃতি সন্তান ডাঃ মোঃ মাহমুদুল হাসান পান্নু ও ডাঃ এএস গাজী শরীফ উদ্দিন আহমেদ ডাক্তারি পেশায় (এফসিপিএস) ডিগ্রি অর্জন করেছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, ডাঃ মোঃ মাহমুদুল হাসান পান্নু উপজেলার সদর ইউনিয়নের কয়ারপাড়া গ্রামের মোঃ তোরাপ আলী বিশ্বাসের পুত্র ও সিংহঝুলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শহীদ মসিয়ূর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আলিকদর সামছুজ্জামানের জামাতা।

তিনি চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয় থেকে মাধ্যমিক ও চৌগাছা ডিগ্রী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন। পরে ঢাকা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন এবং স্বাস্থ্য বিভাগের বিসিএস ডিগ্রীলাভ করেন।

বর্তমানে তিনি যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ হাসপাতালে কর্মরত আছেন। চৌগাছাবাসীর কথা মাথায় রেখে তিনি প্রতি সপ্তাহে শুক্রবার একদিন চৌগাছা সরকারি হাসপাতালের সামনে নোভা এইড (প্রাঃ) হাসপাতালে রোগী দেখেন।

আরও পড়ুন :
রাজশাহীতে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনাসভা
নগরীর মার্কেটে লেবু বিক্রেতার লাশ উদ্ধার

এদিকে উপজেলার সদর ইউনিয়নের দিঘলসিঙ্গা গ্রামের কৃতি সন্তান ও চৌগাছা শাহাদাৎ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম এ কে শফি উদ্দিন আহমেদ স্যারের কনিষ্ঠ পুত্র ও ঢাকাস্থ চৌগাছাবাসীর প্রিয় সংগঠন চৌগাছা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এ এফ গাজী আলা উদ্দিন আহমেদ এর কনিষ্ঠ ভ্রাতা ডাঃ এএস গাজী শরীফ উদ্দিন আহমেদ তিনিও ডাক্তারি পেশায় এফসিপিএস (ইএনটি) ডিগ্রি অর্জন করেছেন।

ডাঃ মাহমুদুল হাসান পান্নু ও ডাঃ এএস গাজী শরীফ উদ্দিন আহমেদ এফসিপিএস ডিগ্রি অর্জনকৃত ব্যক্তিদ্বয়কে চৌগাছা সমিতি ঢাকার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সমিতির সম্মানিত সভাপতি লেফটেন্যান্ট জেনারেল মুহম্মদ হাবিবুর রহমান খান, বিএসপি, এনডিসি, পিএসসি(এলপিআর) এবং সাধারণ সম্পাদক জনাব এম ইদ্রিস সিদ্দিকী ।

শুভেচ্ছা বার্তায় তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনার পাশাপাশি চৌগাছাবাসীর স্বাস্থ্য সেবায় নিঃস্বার্থভাবে বিশেষ দায়িত্ব পালন এবং চৌগাছা সমিতি ঢাকার গৃহিত স্বাস্থ্য সেবাসহ সমাজ কল্যাণমূলক সকল কার্যক্রম বাস্তবায়নে সার্বিকভাবে সহযোগিতা করবেন বলেও আশা প্রকাশ করেছেন।

আগস্ট ২১, ২০১৯ at ২০:০৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এম/এসএ/আজা