রাণীশংকৈলে জেলা ইজতেমার সকল প্রস্তুতি সম্পন্ন কঠোর পুলিশ নিরাপত্তা গ্রহণ

ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার পাইলট স্কুল মাঠে ৩দিন ব্যাপি তাবলীগ জামাতের জেলা ইজতেমার সকল প্রকার প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। আগামি ২২ থেকে ২৪ আগস্ট আখেরি মুনাজাতের মধ্য দিয়ে শেষ হওয়ার কথা রয়েছে।

২১ আগস্ট বুধবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, মুসল্লিরা দলবেঁধে বিভিন্ন উপজেলা থেকে জামাত বেঁধে আসতে শুরু করেছে। জানা গেছে, সাদ সমর্থক পন্থি ইজতেমা কমিটির আয়োজনে এ ইজতেমা ৩দিন ব্যাপী চলবে।

আরও পড়ুন :
লক্ষ্মীপুরে অস্ত্রসহ যুবক গ্রেফতার
চাঁদা না দেওয়ায় ডাকাত ফারুকের হামলায় ব্যবসায়ী আহত

ইজতেমার কমিটি জিম্মাদার ইউনুস আলী বলেন, আমরা ২৫ থেকে ৩০ হাজার মুসল্লির থাকা খাওয়া ও পয়নিস্কাশনের ব্যবস্থা করেছি। অপরদিকে ইজতেমাকে কেন্দ্র করে সুসম্পন্ন ভাবে পালনের জন্য বিকেলে ঠাকুরগাঁও পুলিশ সুপার মুনিরুজ্জামান মুনির রাণীশংকৈল থানায় নিরাপত্তায় নিয়োজিত সকল পুলিশের সাথে সুসৃঙ্খল ভাবে ইজতেমায় আইন শৃঙ্খলা পরিচালনার জন্য কড়া নিদের্শ প্রদান করেন।

পরে উপজেলার সকল সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন এবং ইজতেমা সুসৃঙ্খল ভাবে সম্পন্ন হওয়ার জন্য সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার (এসপি) মুনিরুজ্জামান মুনির, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আল আসাদ মুহা. মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সদর সার্কেল আবু তাহের মুহা. আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুুপার ইনসার্ভিস চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার ইনসার্ভিস সামিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার সদর মাসফেকুর রহমান, সহকারি পুলিশ সার্কেল মোস্তাফিজুর রহমান, রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ও থানা ওসি তদন্ত খায়রুল আনাম প্রমুখ।

আগস্ট ২১, ২০১৯ at ১৯:২৪:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এম/এইচ/আজা