লক্ষ্মীপুরে অস্ত্রসহ যুবক গ্রেফতার

লক্ষ্মীপুরের রামগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের পশ্চিম শোশালিয়া গ্রামের শাহাজানের দোকানের সামনে থেকে একটি এলজি, তিন রাউন্ড গুলিসহ অস্ত্রধারী সাইদুল ইসলাম সায়েম (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত সায়েম চাটখিল উপজেলার পশ্চিম শোশালিয়া গ্রামের কচুয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক গোলাম কিবরিয়ার ছেলে। তার বিরুদ্ধে চাটখিল ও নোয়াখালী থানায় একাধিক মামলা রয়েছে।

আরও পড়ুন :
ইদগড় কাগজীখোলা সড়কটি বেহাল দশায় পরিনত হয়েছে
গ্রেনেড হামলা দিবসে ইবিতে আলোচনা সভা অনুষ্ঠিত

রামগঞ্জ থানা সূত্রে জানায়, রামগঞ্জ-চাটখিল উপজেলার সীমান্ত এলাকার সন্ত্রাসী সাইদুর ইসলাম এলাকাতে দীর্ঘদিন যাবত অপরাধ সংগঠিত করে আসছে। তার গ্রামের বাড়ী চাটখিল রামগঞ্জ সীমান্ত এলাকায় হওয়ায় সাইদুল আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অপরাধ কর্মকান্ড করে আসছে।

মঙ্গলবার সন্ধ্যায় অস্ত্র-গুলি নিয়ে পশ্চিম শোশালিয়া গ্রামে শাহাজানের দোকানের সামনে অবস্থান নিলে রামগঞ্জ থানার এসআই মুহাম্মদ কাওসারুজ্জামান সুমন সঙ্গীয় ফোর্স নিয়ে কৌশলে সন্ত্রাসী সায়েমকে গ্রেফতার করতে সক্ষম হয়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, গ্রেতারকৃত সাইদুল ইসলামের বিরুদ্ধে রামগঞ্জ থানা অস্ত্র আইনে মামলা রয়েছে। তার বিরুদ্ধে চাটখিল ও নোয়াখালী সদর থানায় বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে।

আগস্ট ২১, ২০১৯ at ১৯:২৪:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এম/এমএ/আজা