শাপলা পরিবহন থেকে শতাধিক বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

চুয়াডাঙ্গা বাস টার্মিনালে শাপলা পরিবহনে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের কাছ থেকে ১২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে অভিযানকারী দল।

পরে গ্রেপ্তার ব্যক্তিদের ডিবি কার্যালয়ে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাঁদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে থানায় সোপর্দ করা হয়। গতকাল সোমবার সকাল ১০টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল চুয়াডাঙ্গা বাস টার্মিনালে শাপলা পরিবহনের একটি বাসে এ অভিযান চালায়। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন জাহিদুল ইসলাম (২৫) ও জীবন হোসেন (২৪)।

আরও পড়ুন :
রোপা আমন ধান চাষে ব্যস্ত কৃষক
আন্তর্জাতিক চিত্রকলা উৎসবে বিপাশা হায়াত

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে জেলা গোয়েন্দা পুলিশ জানতে পারে, ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থেকে ফেনসিডিল নিয়ে যাত্রীবেশে দুই মাদক ব্যবসায়ী শাপলা পরিবহনের একটি বাসে উঠেছেন। তাঁরা চুয়াডাঙ্গা টার্মিনাল হয়ে রাজবাড়ী গোয়ালন্দ ঘাট এলাকায় ওই ফেনসিডিল পৌঁছে দিয়ে আসবেন।

এমন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইব্রাহিম হোসেন ফোর্সসহ চুয়াডাঙ্গা বাস টার্মিনালে অবস্থান নেন। সকাল ১০টার দিকে শাপলা পরিবহনের ওই বাসটি চুয়াডাঙ্গা টার্মিনালে এসে পৌঁছালে ডিবি পুলিশের সদস্যরা বাসটিতে তল্লাশি চালিয়ে দামুড়হুদা উপজেলার দর্শনার আনোয়ারপুর গ্রামের শাহাদত আলীর ছেলে জাহিদুল ইসলাম ও দুধপাতিলা গ্রামের মিনারুল ইসলামের ছেলে জীবন হোসেনকে ১২০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করেন।

পরে গ্রেপ্তার ওই দুই মাদক কারবারিকে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে থানায় সোপর্দ করা হলে গতকালই তাঁদের আদালতে প্রেরণ করা হয়।

আগস্ট ২১, ২০১৯ at ১১:৪০:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/এএল/এমত/আজা