স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু

নাটোরের লালপুরে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বে স্বামীর নির্যাতনে চম্পা খাতুন (৩২) নামের দুই সন্তানের জননীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার ওয়ালিয়া ইউপির দিলালপুর-রায়পুর গ্রামে পশ্চিমপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত চম্পা খাতুন ঐ এলাকার মৃত হারেজ আলীর ছেলে আব্দুল হক মিস্ত্রীর স্ত্রী ও দুই সন্তানের জননী ছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানাগেছে, বিয়ের পর থেকে মাঝে মধ্যেই নিহত চম্পা ও তার স্বামী আব্দুল হকের সঙ্গে দ্বন্দ্ব চলছিলো। তারই জেরে আজ সকাল থেকে চম্পা ও আব্দুল হকের মধ্যে দ্বন্দ্ব হয়। এক পর্যায়ে আব্দুল হক তার স্ত্রী চম্পা খাতুন কে শারীরিক নির্যাতন করে।

আরও পড়ুন :
কলোনীতে ইয়াবাসহ আটক ১
রাজগঞ্জে পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগে মৃত্যু

পরে দুপুরে স্বামীর এই শারীরিক নির্যাতনে স্ত্রী চম্পা খাতুনের মৃত্যু হয়। চম্পার মৃত্যুর পর থেকে তার স্বামী আব্দুল হক পলাতক রয়েছেন। এ বিষয়ে ঐ এলাকার ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, কি ভাবে মৃত্যু হয়েছে তা বলতে পারবো না, তবে নিহত চম্পার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। চম্পার মৃত্যুর পর থেকে তার স্বামী আব্দুল হক পলাতক রয়েছেন।

এব্যাপারে লালপুর থানার ওসি সেলিম রেজা এই প্রতিবেদক কে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে প্রাথমিক তদন্তে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের জেরে স্বামীর নির্যাতনে স্ত্রী চম্পার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কেউ হত্যার অভিযোগ করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

আগস্ট ২০, ২০১৯ at ২১:৪১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এইচ/আজা