রাজগঞ্জে পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগে মৃত্যু

রাজগঞ্জ এলাকায় ভাইয়ের পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগে বিদ্যুতায়িত হয়ে আব্দুল লতিফ বিশ্বাস (৩৫) নামে এক ভাইয়ের মৃত্যু হয়েছে। সে উপজেলার রাজগঞ্জের মশ্বিমনগর ইউনিয়নের হাজরাকাটি কারিগরপাড়া গ্রামের মৃত মোমরেজ বিশ্বাসের ছেলে।

ঘটনার বিবরণে প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত আব্দুল লতিফ তার আপন সেঝ ভাই এনামুলের পোল্ট্রি ফার্মে এদিন সকালে শ্রমিক হিসেবে কাজ করতে যায়। এর আগের রাতে ফার্ম মালিক এনামুল শিয়াল মারার জন্য ফার্মের চারিপাশে বিদ্যুতের তার ঝুলিয়ে রাখে।

আরও পড়ুন :
দুই কিলোমিটার খারাপ রাস্তার জন্য ঘুরতে হয় ৩০ কিলোমিটার
ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আব্দুল লতিফ ওই পোল্ট্রি ফার্মের অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে অচেতন হয়ে পড়ে। সঙ্গে সঙ্গে সেখানে কর্মরত স্থানীয় আকবার নামের আর একজন শ্রমিক টের পেয়ে চিৎকার দেয়।

এরপর স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল আহাদ বুলু দরিদ্র শ্রমিক লতিফের মৃত্যুর ঘটনা ও স্থানীয় মিজানুরের বাড়ী থেকে অবৈধ বিদ্যুৎ সংযোগ নিয়ে পোল্ট্রি ফার্ম চালানোর বিষয় নিশ্চিত করেন এবং কেশবপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান।

আগস্ট ২০, ২০১৯ at ২১:২৩:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এইচ/আজা