ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ঝিনাইদহ র‌্যাব-৬ এর পৃথক দুটি অভিযানে মঙ্গলবার দুপুরে ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, দামুড়হুদা উপজেলার দর্শনা ইশ্বর চন্দ্র পুর গ্রামের আনোয়ার মন্ডলের ছেলে মন্টু মিয়া (৪৫) ও জীবননগর উপজেলা গোয়ালপাড়া গ্রামের শুকুর আলীর ছেলে সামাউল হক (১৯)।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম (২০শে আগস্ট) মঙ্গলবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিক জানান, মঙ্গলবার বেলা ১ টার সময় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চুয়াডাঙ্গা-জীবননগর হাইওয়ে সড়কের আকন্দবাড়িয়া বটতলা থেকে ১০৪ বোতল ফেনসিডিলসহ মন্টু মিয়া নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন :
মাদকসেবীর ৩ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত
কেশবপুরে বঙ্গবনধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী পালিত হবে ২১ আগস্ট

একই দিনে দুপুর ১টা ৩০ মিনিটে পৃথক আরো একটি মাদকবিরোধী অভিযান চালিয়ে জীবননগর উপজেলার শেয়ালমাড়ী পশু হাট সংলগ্ন জনৈক তৈয়ব আলীর চায়ের দোকানের সামনে থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ সামাউলকে গ্রেফতার করেন।

পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে চুয়াডাঙ্গা জেলার সদর থানায় এবং জীবননগর থানায় হস্তান্তর করে ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ার এ্যাক্ট ২৫-ই (২) ধারা এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৯ ধারার পৃথক পৃথক মামলা করা হয়।

আগস্ট ২০, ২০১৯ at ২০:৫৪:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমত/আজা