বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

গাইবান্ধা সদর উপজেলার তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের ৬শত বন্যাদুর্গত শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, গাইবান্ধা জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী আসমানি আক্তার আশা ব্যক্তিগত উদ্যোগে এবং বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গাইবান্ধা জেলা সংসদের পৃষ্ঠপোষকতায় এসব বিতরণ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বন্ধুদের কাছে সহযোগিতার জন্য অনুরোধ করলে বন্ধুরা সহযোগিতার হাত বাড়িয়ে দেন।
আসমানি আক্তার বলেন, এবারের ভয়াবহ বন্যায় আবাদি জমিসহ ফসলের ব্যাপক ক্ষতি হয়। দিশেহারা হয়েপড়ে বন্যাদুর্গত মানুষ। অনেককে সন্তানের লেখা-পড়ার খরচ নিয়ে দুর্চিন্তা করতে দেখে দুর্গত শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপকরণ বিতরণের সিন্ধান্ত গ্রহন করেন তিনি। এরই ধারাবাহিকতায় তিনি ৩টি বিদ্যালয়ের ৬শ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন।
শিক্ষা উপকরণ বিতরণকৃত প্রতিষ্ঠানগুলো হল, দারিয়াপুর কেইউএম বালিকা উচ্চ বিয়ালয়, খোলাহাটি উচ্চ বিদ্যালয়,  খোলাহাটি ১ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়। শিক্ষা উপকরণ হাতে পেয়ে শিক্ষার্থীরা আনন্দে মেতে ওঠে।
আগস্ট ২০, ২০১৯ at ১৮:১৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এএল/আজা