দুই মাদ্রাসাছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, আটক দুই

মাদারীপুরে দুই মাদ্রাসাছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে স্থানীয় দুই বখাটের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ মাসুদ ও রুবেল নামে দুই যুবককে আটক করেছে।

পুলিশ ও স্বজনরা জানায়, সোমবার সকালে মাদারীপুর শহরে নানার বাড়িতে বেড়াতে আসে পাঁচখোলা ইউনিয়নের জাজিরা দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ ও ৯ম শ্রেণির দুই শিক্ষার্থী।

বেড়ানোর পরে শহরে কেনাকাটা করে রাত ১০টার দিকে পুরনো ট্রলারঘাট থেকে বাড়ির উদ্দেশে ট্রলারে ওঠে তারা। ট্রলারে ওই দুই শিক্ষার্থীকে একা পেয়ে পাশের এলাকার মাসুদ মোড়ল ও রুবেল মোল্লা ট্রলার থামিয়ে তাদের কালিকাপুরের একটি পরিত্যক্ত গরুর খামারে নিয়ে যায়। পরে হত্যার হুমকি দিয়ে মুখ বেঁধে তাদের ধর্ষণ করে। একপর্যায়ে দুই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে তারা পালিয়ে যায়।

আরো পড়ুন:
রোহিঙ্গা প্রত্যাবাসনে গুরুত্ব দেবে ভারত : জয়শঙ্কর
চৌগাছায় বাড়ছে নতুন ডেঙ্গু রোগীর সংখ্যা ।

ভোরে নামাজ পড়তে বের হয়ে এলাকার লোকজন ওই দুই শিক্ষার্থীকে কাঁদতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে শিক্ষার্থীদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বলেন, দুই শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি করা হলেও এখনো এ ব্যাপারে মামলা হয়নি।

আগস্ট ২০, ২০১৯ at ১৩:৪৮:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/বিকে/তআ