চৌগাছায় সেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

যশোরের চৌগাছায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী, দলের প্রধান বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সুস্থতা কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্বেচ্ছাসেবক দল উপজেলা শাখার সভাপতি সাইফারুজ্জামান সাইফারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির সভাপতি জহুরুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক ইউনুচ আলী, পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, সাধারণ সম্পাদক হাজী আব্দুল হালিম চঞ্চল, কৃষকদলের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবদলের সভাপতি ভিপি শফিক, যুবনেতা কাউন্সিলর আনিছুর রহমান, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জাফর আলী প্রমুখ।

আরো পড়ুন:
পৌর বিএনপি’র সভাপতি নাজিম নারীসহ ধরা
বাংলাদেশের ‘বিক্ষোভ ’ সিনেমায় থাকছেন সানি লিওন!

এসময় নেতৃবৃন্দ বলেন, বর্তমান অনির্বাচিত সরকার দেশের সব গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ধ্বংস করে ফেলেছে। সরকার পরিকল্পিতভাবে তিনবারের প্রধানমন্ত্রী ও দুইবারের সংসদের বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রেখেছে।

দেশের এই ক্লান্তিলগ্নে স্বেচ্ছাসেবক দলকে সামনে থেকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে, মুক্ত করতে হবে গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়াকে।

এ সময় বিএনপি নেতা তরিকুল ইসলাম ডাবলু, স্বেচ্ছাসেবক দল নেতা কাজল আহমেদ, মাসুম বিল্লাহ, আমির হোসেন, তানভীর রহমান, আরিফ হোসেন, ঠান্ডু মিয়া, আব্দুল আলিম, রাসেল আহমেদ, শিমুল হোসেনসহ স্বেচ্ছাসেবক দলের উপজেলা ও পৌর ইউনিটের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন পাঁচনামনা পৌর জামে মসজিদের ইমাম মাও. শাহীনুর রহমান শাহীন।

আগস্ট ২০, ২০১৯ at ০৭:৫৮:৩৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআই/তআ