চাঁপাইনবাবগঞ্জে সুরক্ষিত সীমানা নিয়ে আলোচনাসভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা মাসুদপুরে ‘সুরক্ষিত সীমান্ত চাই’ শীর্ষক এক জনসচেতনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৫৩ বিজিবির আয়োজনে জেলার সীমান্তবর্তী মাসুদপুর বিওপির আওতাধীন বাঁশতলা বাজার নামক স্থানে ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মাহবুবুর রহমান খান, পিএসসি এর সভাপতিত্বে উক্ত জনসচেতনামূলক সভাটি অনুষ্ঠিত হয়।

সোমবার সকাল ১১টায় শুরু হওয়া অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রায় ৪ শতাধিক স্থানীয় জনগন উপস্থিত ছিলেন। সভায় ৫৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মাহবুবুর রহমান খান , পিএসসি, বিএসএফ এর মাধ্যমে পুশইন প্রতিরোধে বিশেষ সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণে বক্তব্য দেন ।

আরও পড়ুন :
ছেলের ঋণের দায়ে মাকে হত্যার অভিযোগ
তৃতীয় দফায় মিন্নির জামিনের শুনানি আজ

বিজিবির মহাপরিচালক এর নির্দেশনা মোতাবেক সুরক্ষিত সীমান্ত গড়ার লক্ষ্যে বিজিবি কর্তৃক প্রয়োজনীয় পদক্ষেপের বিষয়ে স্থানীয়দের অবগত করা হয় । এছাড়া বাংলাদেশ-ভারত সীমান্তে কঠোর নিরাপত্তা ও সর্বোচ্চ নজরদারী নিশ্চিত করার ক্ষেত্রে স্থানীয় প্রশাসন , চেয়ারম্যান , মেম্বার , গণ্যমান্য ব্যক্তিবর্গ , স্কুল , কলেজ , মাদ্রাসার শিক্ষক এবং বিভিন্ন পেশাজীবি সংগঠনের সদস্যদের সহযোগীতা কামনা করা হয় ।

সভার মাধ্যমে স্থানীয় জনসাধারণকে নারী ও শিশু পাচারের নেতিবাচক দিক , অবৈধ অস্ত্র ও মাদকের ভয়াবহতা চোরাচালানের ক্ষতিকারক দিক এবং অবৈধ অনুপ্রবেশের মর্মান্তিক ফলাফল সম্পর্কে জনসাধারণকে অবহিত করা হয় ।

আগস্ট ১৯, ২০১৯ at ১৪:৫৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/জেএইচ/আজা