শিক্ষকের বুকের উপর পা তুলে চাঁদা চাইলেন ধর্ষক রিপন

রাজশাহীতে শিক্ষকের বুকের উপর পা তুলে চাঁদা চাইলেন, ধর্ষক অধ্যক্ষ জহুরুল আলম রিপন। গত (১৫ আগস্ট) বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজশাহী নগরীর উপকণ্ঠ কাপাশিয়া এলাকায় অবস্থিত মহানগর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট প্রাঙ্গণের বঙ্গবন্ধু কর্ণার রুমে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ রোববার বিচারের দাবিতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বরাবর একটি অভিযোগ জমা দিয়েছে ওই শিক্ষক।

ভুক্তভোগী শিক্ষক মোঃ রায়হানুল ইসলাম জানায়, অধ্যক্ষ মোঃ জহুরুল আলম রিপন গত (৬ ফেব্রুয়ারী ২০১৮) নিজেকে বাঁচাতে তিনি একটি স্থানীয় চাইনিজ রেষ্টুরেন্ট-এ সাংবাদিক সম্মেলন করেন। সে সময় আমি তার সাথে ছিলাম। পরবর্তিতে কলেজের এক শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টা ও কয়েকজন ছাত্রীকে যৌন হয়রানীর বিষয়টি ফাঁস হয়ে যায়।

আরও পড়ুন :
কুড়িগ্রাম সোসাইটি’র সহযোগীতায় সুস্থ্য হয়ে বাড়ী ফিরছে আল-আমিন

মীরডাঙ্গীতে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে যুবকের মৃত্যু

মাসব্যাপি চলা এ আন্দেলনে বিষয়টি রাজশাহীর সকল স্থানীয় পত্রিকা ও যুগান্তর, ইত্তেফাক, প্রথম আলো, কালের কন্ঠ, দৈনিক খোলাকাগজ সহ একাধিক জাতীয় পত্রিকায় নিয়মিত সংবাদটি প্রকাশিত হয়। এছাড়াও একাধিক অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হয়। এ ঘটনায় অধ্যক্ষ জহুরুল আলম রিপনের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অপহরণ ও ধর্ষণ চেষ্টা মামলা করেন এক ছাত্রী। যাহা বর্তমানে চলমান রয়েছে।

উক্ত ঘটনার প্রতিশোধ নিতেই তিনি ১৫ আগস্ট বুকের উপর পা তুলে আকাথ্য ভাষায় গালিগালাজ করে এবং মিথ্যা করে বলে তোর নিকট ৭৫ হাজার টাকা দাবি করে।

এ বিষয়ে অধ্যক্ষ জহুরুল আলম রিপনের মুঠো ফোনে ফোন দেওয়া হলে তিনি বলেন, এ বিষয়ে আমি কোন বক্তব্য দিতে চাচ্ছি না। আপনার যা ইচ্ছা লিখতে পারেন। জানতে চাইলে পবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদ নেওয়াজ বলেন, শিক্ষকের দেওয়া অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাটাখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিল্লুর রহমান বলেন, ভূক্তভোগী শিক্ষকের দেয়া সাধারন ডায়েরীটি থানায় নথিভূক্ত করা হয়েছে।

উল্লেখ্য, গত (৪ ফেব্রুয়ারী ২০১৮) নিজ অফিস কক্ষেই এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টা চালান অধ্যক্ষ। এ নিয়ে ৩১জন শিক্ষক কর্মচারী অধ্যক্ষের অপসারন ও অপকর্মের বিষয়ে সভাপতি ও পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ জমা দেন।

আগস্ট ১৮, ২০১৯ at ১৮:২০:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/কেএ/আজা