মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজ ছাত্র নিহত

লক্ষ্মীপুরে দালাল বাজার ডিগ্রী কলেজের এইচ এস সি ১ম বর্ষের ইব্রাহীম নামের এক কলেজ ছাত্র মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছে। জানা গেছে অদক্ষ চালকের হাতে নতুন মটর সাইকেল তুলে দেয়ায় এই দুর্ঘটনা ঘটে।

রবিবার (১৮ আগষ্ট) সকালে পৌর শহরের জেবি রোডে এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ইব্রাহীম পৌর শহরের বাঞ্চানগর এলাকার সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে।

আরও পড়ুন :
তিন মাসেই ভেঙ্গে গেল ব্রিজ !
মেয়ে সেজে প্রেমের ফাঁদ : ছাত্রলীগ নেতাসহ আটক ২

নিহতের স্বজনরা জানান, প্রবাসী ফেরত বাবার কাছে ইব্রাহীম মটর সাইকেলের আবদার করেন। ঠিকমত গাড়ী চালাতে না পারলেও ছেলের আবদার রক্ষায় শনিবার বিকালে তাকে কিনে দেয়া হয় একটি নতুন মটর সাইকেল।

ভোরে গাড়ীটি নিয়ে বাড়ী থেকে বের হয়ে যান ইব্রাহীম। পরে বেপরোয়া গতিতে মটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের সাথে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান মিয়া জানান, কলেজ ছাত্র অদক্ষ চালক ছিল। তাছাড়া হেলমেট বিহীন অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ী চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সে মারা গেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানোর পর পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

আগস্ট ১৮, ২০১৯ at ১২:১৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/কেএ/আজা