সড়ক দুর্ঘটনায় দুই সাংবাদিক আহত

ঝিনাইদহের কালীগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় বৈশাখী টিভির ঝিনাইদহ জেলা প্রতিনিধি শহীদ নুর আলী কলজের সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম মন্টু ও দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি মানিক ঘোষ গুরুতর আহত হয়েছে। এর মধ্যে রফিকুল ইসলামের অবস্থা গুরুতর।

শনিবার দুপুর দেড়টার দিকে কালীগঞ্জ-জীবননগর সড়কের ঈশ্বরবা নামকস্থানে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে তারা আহত হয়। আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরো পড়ুন :
হাসপাতালে ভয়াবহ আগুন, কাজ করছে ৩৪ ইউনিট
টাইগারদের কোচ হলেন রাসেল ডমিঙ্গো
কলকাতায় সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত

আহত সাংবাদিক মানিক ঘোষ জানান, তারা দুইজন কোটচাদপুর থেকে কাজ শেষে কালীগঞ্জ ফিরছিলেন। পথিমধ্যে ঈশ্বরবা নামকস্থানে রাস্তায় কাদা ও গর্ত থাকায় মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর পড়ে যায়। পরে পথচারীরা তাদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক অরুন কুমার জানান, আহত সাংবাদিক রফিকুল ইসলামের হাত, পা এবং বুকে বেশি আঘাতপ্রাপ্ত হয়েছেন। তবে তিনি আশংকামুক্ত।


এদিকে দুইজন সাংবাদিক আহত হবার খবর শুনে হাসপাতালে ছুটে আসনে কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান রাজু আহমেদ রনি, প্রেসক্লাবের নেতৃবৃন্দ, ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাজিম প্রমুখ। কিন্তু উন্নত চিকিৎসার জন্য বৈশাখি টিভির ঝিনাইদহ প্রতিনিধি কালীগঞ্জ শহীদ নুর আলী কলেজের প্রভাষক রফিকুল ইসলাম মন্টুকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

আগস্ট ১৭, ২০১৯ at ২৩:৫২:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/বিহোবি/তআ