সোনার বাংলা গড়তে জণগনের কল্যান হলেই কাজ করতে শুরু করবো, মন্ত্রী এম এ মান্নান

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেন, দেশের সকল সাংবাদিকদের বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা দেওয়ার চিন্তাভাবনা করছে সরকার। এরই মধ্যে নবম ওয়েজবোর্ড গঠনের প্রক্রিয়া শেষ পর্যায়ে রয়েছে। সোনার বাংলা বাংলাদেশ গড়তে যে কাজটা আমরা করছি সেটা জণগনের কল্যানে হলেই কাজ করতে শুরু করি শনিবার (১৭আগষ্ট) বিকালে সুনামগঞ্জ প্রেসক্লাব কর্তৃক আয়োজিত মতবিনিময় ও সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি সংবাদকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা এ ভাটির জনপদ সুনামগঞ্জের অবহেলিত ও নির্যাতিত মানুষের কল্যাণ খবর প্রচার করবেন। সংবাদকর্মীরা জাতির বিবেক সমাজের দর্পণ হিসেবে কাজ করেন। সবাইকে মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে সরকারের গঠনমূলক সমালোচনা করা প্রয়োজন।

আরও পড়ুন :
চৌগাছায় ৩দিন ব্যাপী বৃক্ষ মেলার শুভ উদ্বোধন
দেশে ফিরতে শুরু করেছেন হজযাএীরা

স্বাগত বক্তব্য রাখেন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ। সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও পিপি এডঃ শামছুন নাহার বেগমের সভাপতিত্বে ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মাহবুবুর রহমান পীরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৪আসনের এমপি ও বিরোধীদলীয় হুইপ এডঃ পীর ফজলুর রহমান মিসবাহ, সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ,লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌর মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুন নবী ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এডঃ চানঁ মিয়া প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস, জেলা আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এডঃ শাহারুল ইসলাম, জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক এডঃ শামছুল আবেদীন, জেলা পরিষদ সদস্য ফৌজি আরা শাম্মী, সদর থানার ওসি মোঃ শহিদুর রহমান, পরিকল্পনামন্ত্রীর এপিএস আবুল হাসনাত, প্রেসক্লাব সহ-সভাপতি ও বিটিভি’র প্রতিনিধি এডঃ আইনুল ইসলাম বাবলু, দৈনিক সুনামকন্ঠ সম্পাদক ও প্রেসক্লাব সহ-সভাপতি বিজনসেন রায়, রওনক আহমদ, দৈনিক হাওরাঞ্চলের কথা’র সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, দৈনিক সুনামগঞ্জের সময় সম্পাদক সেলিম আহমদসহ প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

আগস্ট ১৭, ২০১৯ at ১৮:৫০:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/কেএ/আজা