চৌগাছায় ৩দিন ব্যাপী বৃক্ষ মেলার শুভ উদ্বোধন

যশোরের চৌগাছা আজ শনিবার বেলা ১২ টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তের উদ্যোগে উপজেলা পরিষদ চত্তরে ৩দিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়।

এ সময় উপজেলা চত্তরে একটি চারা গাছ লাগিয়ে এই বৃক্ষ মেলার শুভ উদ্বোধন করেন যশোর ২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ মোঃ নাসির উদ্দিন।

বৃক্ষ মেলা উপলক্ষে উপজেলা চত্তরে এক র‌্যালি বের করা হয় এবং আলোচনা সভা ও বৃক্ষ বিতরণের আয়োজন করা হয়। অত্র অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন।

আরও পড়ুন :
দেশে ফিরতে শুরু করেছেন হজযাএীরা
জাতীয় শোক দিবসে বেসিক ব্যাংকে দোয়া মাহ্ফিল

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. এম মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, মহিলা ভাইস চেয়ারম্যান নাজনিন নাহার, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বন কর্মকর্তা ওমর আলী গাজী, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মুন্তাজ আলী ও তরিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, জেলা পরিষদ সদস্য হবিবুর রহমান হবিব, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আবু সৈয়দ শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু সহ বিভিন্ন নেতা কর্মী এ সময় উপস্থিত ছিলেন।

আগস্ট ১৭, ২০১৯ at ১৮:৩৫:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/কেএ/আজা