দুই শিশু ধর্ষনের অভিযোগে, ধর্ষক রুবেল গ্রেফতার

দুই শিশু ধর্ষনের অভিযোগে রুবেল নামের এক ধর্ষককে পুলিশ গ্রেফতার করেছে।  শনিবার কুড়িগ্রাম থানা সুত্রে এ তথ্য পাওয়া যায়।  ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম সদর উপজেলার কাঠালবাড়ী ইউনিয়নের শিবরাম আলুটারী গ্রামে।  ধর্ষক রুবেল মিয়া (১৮) শিবরাম আলুটারী গ্রামের হোসেন আলীর ছেলে।  ভূক্তভোগী শিশু দুটি সম্পর্কে একে অপরের মামাতো ও ফুপাতো বোন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৫ আগস্ট) রাতে আলুটারী গ্রামে একটি বাড়ীতে বিয়ের অনুষ্ঠান চলছিল।  এসময় পাশ্ববর্তী বাড়ীর বখাটে রুবেল মিয়া ঐ শিশু দুটিকে ফুসলিয়ে নির্জন একটি বাড়ীতে নিয়ে যায়।

আরো পড়ুন >>> “ভালোবাসি গাইবান্ধা” ঢাকার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

শিশু দুটিকে খুঁজতে তাদের সমবয়সী অন্য একটি শিশু ঐ বাড়ীতে গেলে একটি বন্ধ ঘরে শিশু দুটির কান্নার শব্দ শুনতে পায়। শিশুটি তাৎক্ষনিক বিয়ের বাড়ীতে এসে তাদের অভিভাবকদের খবর দেয়।

পরে অভিভাবকসহ এলাবাসী এসে আপত্তিকর অবস্থায় শিশু দুটিকে উদ্ধার করে এবং ধর্ষক রুবেলকে আটক করে পুলিশে খবর দেয়।

আরো পড়ুন >>> বাংলাদেশি ভক্তদের জন্য সুসংবাদ আনলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

পুলিশ এসে শিশু দুটিকে ডাক্তারী পরিক্ষার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করে এবং ধর্ষক রুবেলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: রাজু সরকার জানান, এক শিশুর মা বাদী হয়ে সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। প্রাথমিক তদন্তে ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে। ডাক্তারী পরীক্ষার পর আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

আগস্ট ১৭, ২০১৯ at ১৩:৩১:৩৬ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/টিআর/তআ