সাপের কামড়ে পলিটেকনিক কলেজের এক ছাত্রীর মৃত্যু

যশোর পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্রী আনিকা খাতুন(১৭) সাপের কামড়ে মৃত্যুবরণ করেছেন। সে চুয়াডাঙ্গার জেলার জীবননগর উপজেলা শহরের গোপালনগর গ্রামের মোটর সাইকেল ম্যাকানিক হাতেম আলীর  মেয়ে। বৃহস্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন >>> সাপের কাঁমড়ে আতংকে জীবননগরবাসী

এলাকাবাসী ও পারিবারিক সুত্র জানান, আনিকা ঈদের ছুটিতে বাড়ীতে বেড়াতে আসেন। বৃহস্পতিবার রাতে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়ে। এসময় একটি বিষধর সাপ তাকে দংশন করে। সাপে দংশনের পর পরিবারের লোকজনের ধারণা তাকে ইঁদুরে দংশন করেছে।

ফলে পরিবারের লোকজন ঘটনার ব্যাপারে তেমন গুরুত্ব না দিয়ে টুটকা চিকিৎসা দেন। এক পর্যায়ে ভোরের দিকে ঘর থেকে একটি সাপ বের হয়ে যেতে দেখে আনিকাকে ইঁদুরে নয় সাপে দংশন করেছে বলে ধারণা পায়। এসময় পরিবারের সদস্যরা দ্রুতগতিতে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে ‍চিকিৎসার ভ্যাকসিন না থাকায় চিকিৎসা না পেয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়ে।

আরো পড়ুন >>> জীবননগরে ১১ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিহত আনিকার নানা মোজাম্মেল হক ফকু বলেন, আমার নাতনি আনিকা যশোর পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্রী। আমরা যখন বুঝতে পারি যে তাকে সাপে দংশন করেছে, তখন তাকে বাঁচানোর সব ধরণের চেষ্টা করে ব্যর্থ হয়েছি। আনিকার বড় বোন একজন শারীরিক প্রতিবন্দ্বী।

আগস্ট ১৬, ২০১৯ at ১৮:২২:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/টিআর/তআ