শোক সভায় হামলা ঘটনায় আহত ৫, পুলিশ মোতায়েন

পূর্ব শত্রুতার জেরে জাতীয় শোক দিবসের শোক সভায় নুরু বাউল গ্রুপের লোকজনের হামলায় ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত বিল্লাল হোসেন (৪৫), আক্তার হোসেন (৫০) ও শামিম (৩০) সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। বাকী দু-জনকে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গতকাল দুপুর পৌনে ১২টার দিকে সিরাজদিখান উপজেলার বালুরচর ইউনিয়নের বালুরচর চৌরাস্তা নামক স্থানে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত শোক সভায় এ হামলার ঘটনা ঘটে। ঐ এলাকায় এখন উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

আরো পড়ুন >>> সড়ক দুর্ঘটনায় ঝরে গেল একটি পরিবার

স্থানীয়বাসিরা জানায়, পূর্ব শত্রুতার জেরে গতকাল বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত শোক সভা চলাকালীন শহিদ বাউল গ্রুপের লোকজন সভায় থাকা লোকজনকে লক্ষ্য করে অতর্কিত হামলা চালায়। এসময় বিল্লাল হোসেন, আক্তার হোসেন ও শামিমসহ ৫ জন আহত হয়।

বালুরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাহাজ¦ আবু বকর সিদ্দিক বলেন, আমি উপজেলায় প্রোগ্রামে ছিলাম। হামলার ঘটনাটি শুনে ঘটনাস্থলে গিয়ে যতটুকু জানতে পারলাম নুরু বাউল, আমির হোসেন কশাই ও শহিদ বাউলের লোকজন গিয়ে অতর্কিত হামলা করে কয়েকজনের মাথা ফাটিয়েছে।

ঘটনা সত্যতা নিশ্চিত করেন সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন। মোঃ ফরিদ উদ্দিন বলেন, আমি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

আগস্ট ১৬, ২০১৯ at ১১:৫০:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/কেএ