জুয়া খেলার অপরাধে আটক ১৬

যশোরের চৌগাছায় জুয়া খেলার অপরাধে ১৬ জন জুয়াড়িকে আটক করে দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহিদুল ইসলামের নেতৃত্বে আজ বৃহস্পতিবার দুপুরে চৌগাছা পৌরসদরের মাছ বাজারে শাহজালালের চায়ের দোকানে এই অভিযান চালানো হয় । এদের মধ্যে ১৫ জনকে ১৫ দিন করে এবং ১ জনের একমাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে ‘বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন-১৮৬৭’ আইনে তাদের সাজা দেওয়া হয়। এর আগেও এই দোকানদার কে আটক করা হয় তবে সে সময় তিন হাজার টাকা মুচলেকা দিয়ে তিনি সে যাত্রায় বেচে যান ।

অভিযান চলাকালে চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব, ওসি (তদন্ত) উত্তম কুমার, উপ-পরিদর্শক শাহিনুর রহমান উপস্থিত ছিলেন।
দেশদর্পণে আরও পড়ুন:  বর ও কনের বাবাকে জরিমানা করলেন ইউএনও

এক মাসের দণ্ডপ্রাপ্ত হলেন দোকানমালিক চৌগাছা উপজেলার মন্মথপুর এলাকার আব্দুল জলিলের ছেলে শাহজালাল ওরফে জঙ্গু (৩৮)। এছাড়া ১৫ দিন করে দণ্ডপ্রাপ্তরা হলেন – যশোর সদরের খোলাডাঙ্গা এলাকার আব্দুল জলিল (৩০), দোগাছিয়ার আবু বকর সিদ্দিক (৫০) ও আসাদুল ইসলাম (৪৫), চৌগাছার বাকপাড়া এলাকার আরমান খান (৩৫), একই গ্রামের শাহজামাল মল্লিক (২৮), জয়নাল শেখ (৩৮), মাঠপাড়ার আব্দুল মজিদ (২৫) ও শরিফ বিশ্বাস (৩০), সিংহঝুলি গ্রামের ওয়ায়েজকুরুনি (৪৫), একই গ্রামের কামরুল ইসলাম (৫০) ও জোনায়েদ মোল্লা (২৬), চাঁদপাড়ার ইকবাল দফাদার (৪৫), মশিউরনগরের মিন্টু দফাদার (৩৫) এবং মাড়ুয়া গ্রামের আলী কদর বিশ্বাস (৩২), টেঙ্গরপুর এলাকার রবিউল ইসলাম (৪৫)।

আগস্ট ১৫, ২০১৯ at ২২:২৪:৪৭ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআই/এসজে