অগ্নিদ্বগ্ধ মারিয়াকে ঢামেকে ভর্তি, আর্থিক সাহায্যর আবেদন

110

নিজস্ব প্রতিবেদক: দীর্ঘ ৬ মাস যাবৎ যন্ত্রনায় ছটফট করা অগ্নিদ্বগ্ধ মারিয়ারকে ঢাকা মেডিকেল কলেজ বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আর্থিক দন্যতায় দরিদ্র পিতা মাতা মারিয়ার সুচিকিৎসা করাতে পারেনি। অগ্নিদ্বগ্ধ মারিয়া যশোরের ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের নাইড়া গ্রামের দরিদ্র কৃষক রুবেল হোসেনের মেয়ে।

দীর্ঘ ৬ মাস যন্ত্রনায় কাতর হয়ে মৃত্যু পথযাত্রী অগ্নিদ্বগ্ধ মারিয়ার দূর্ঘটনার খবরটি স্থানীয় সাংবাদিকবৃন্দ বিভিন্ন গণমাধ্যমে যত্নসহকারে প্রচার করে। খবরটি দেখে দেশ-বিদেশের অনেক দানশীল ব্যাক্তি সহযোগিতা করেছেন। কিন্তু চিকিৎসার জন্য এখনও অনেক অর্থের প্রয়োজন।

একই সাথে স্থানীয় বেনাপোলের একটি সাংবাদিক সংগঠনের প্রচেষ্টায় গত বুধবার রাতে এমবুলেন্সে করে মারিয়াকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। মারিয়ার মা বাবা সমাজের বিত্তবান দানশীল ব্যক্তিবরগের নিকট সহযোগীতা ও সকলের নিকট দোয়া চেয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ শিশু বার্ন ওয়ার্ডে মারিয়ার চিকিৎসা চলছে।

যশোরের বাগআঁচড়া সোনালী ব্যাংক শাখায় “মারিয়া কল্যান তহবিল” নামে একটি হিসাব খোোলা হয়েছে, যার হিসাব নং ২৩০২৮০১০২৪৪০৬; এছাড়া বিকাশ নং- ০১৭৩৩৪৫৭৩৩১। আর যদি কোন দেশি বা প্রবাসী মারিয়াকে দেখতে চান তাহলে ০১৭০০৯৪৩৯২৬ নম্বরে ইমোতে কলে দেখতে পারবেন বলে মারিয়ার পারিবারিক সূত্র জানিয়েছেন।

এপ্রিল ২৬, ২০১৯ at ১:১৭ পূর্বাহ্ণ

Print Friendly, PDF & Email