প্রেসক্লাব যশোরের নির্বাচনে মনোনয়নপত্র কিনলেন ৩৯ প্রার্থী

206
Press-club-jessore

নিজস্ব প্রতিবেদক, যশোর : প্রেসক্লাব যশোরের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৫ পদের বিপরীতে ৩৯ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র কিনেছেন। শনিবার নির্বাচন কমিশনের অস্থায়ী কার্যালয় প্রেসক্লাব মিলনাতনে এ মনোনয়নপত্র বিক্রি করা হয়। কেউ কেউ একাধিক পদে মনোনয়নপত্র ক্রয় করেছেন।

প্রার্থীরা হলেন সভাপতি পদে ফকির শওকত ও জাহিদ হাসান টুকুন, সহসভাপতির দুইটি পদের বিপরীতে আনোয়ারুল কবীর নান্টু, আমিনুর রহমান মামুন, আব্দুল ওয়াহাব মুকুল, মনোতোষ বসু ও নুর ইসলাম, সম্পাদক পদে এসএম তৌহিদুর রহমান ও আহসান কবীর, যুগ্ম সম্পাদক দুইটি পদের বিপরীতে মনিরুজ্জামান মুনির, মোকাদ্দেছুর রহমান রকি, জাহিদুল কবীর মিল্টন, সরোয়ার হোসেন ও জুয়েল মৃধা, কোষাধ্যক্ষ পদে কাজী আশরাফুল আজাদ, ওহাবুজ্জামান ঝন্টু ও সফিক সায়ীদ, দপ্তর সম্পাদক পদে তৌহিদ জামান, সফিক সায়ীদ ও সাকিরুল কবীর রিটন, সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক পদে মিজানুর রহমান মুন ও তহীদ মনি, সদস্য ৬টি পদের বিপরীতে হানিফ ডাকুয়া, সৈয়দ শাহাবুদ্দিন আলম, শেখ আব্দুল্লাহ হুসাইন, সাজ্জাদ গণি খাঁন রিমন, ফিরোজ গাজী, মুর্শিদুল আজিম হিরু, এম আইউব, সাইফুর রহমান সাইফ, সাকিরুল কবীর রিটন, আব্দুল ওয়াহাব মুকুল, আব্দুল কাদের, জাহিদ আহমেদ লিটন, জাহিদুল কবীর মিল্টন, নূর ইসলাম, সফিক সায়ীদ, জুয়েল মৃধা এবং সরোয়ার হোসেন।

আগামী ১২ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। ২৮ ফেব্রুয়ারি প্রেসক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের সদস্য সচিব মোস্তাফিজুর রহমান কাবুল এতথ্য নিশ্চিত করেছেন।

দেশদর্পণ/একে/এসজে

Print Friendly, PDF & Email