একাদশে শিখেছি, দ্বাদশে শেখাবো: মোমিন মেহেদী

276

ডেস্ক রিপোর্ট : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, একাদশে শিখেছি, দ্বাদশে শেখাবো বাংলাদেশের রাজনীতিতে পরিবর্তন কিভাবে আনতে হয়। একই সাথে দুর্নীতিবাজ-জঙ্গী-ধর্মব্যবসায়ীদের বিরুদ্ধে দেশ ও মানুষের জন্য নিরন্তর লড়ে যাবো।

দ্বাদশ নির্বাচনে নতুনধারা বাংলাদেশ এনডিবি বাস্তবতার হাত ধরে এগিয়ে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেছেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী। তিনি নতুনধারা বাংলাদেশ এনডিবির নির্বাচনে অংশ না নেয়া প্রসঙ্গে জানতে চাইলে ৩০ ডিসেম্বর বেলা ৪ টায় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে উপরোক্ত কথা বলেন।

আরোও পড়ুন: রাজশাহী-৪ আসনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

এসময় তিনি আরো বলেন, নতুনধারা ৭৬ টি দলের মধ্যে ১ নম্বরে থাকা স্বত্বেও নিবন্ধন না পেলেও কোন জোটভিত্দিতক রাজনীতিতে যুক্ত হয়নি। কেননা, নতুনধারার রাজনীতিকগণ ববি হাজ্জাজের মত হ্যারিকেন, পার্থর মত ধানের শীষ বা মাহীর মত নৌকার আড়ালে হারিয়ে যাওয়ার রাজনীতি করে না। তারা জানে, নিরন্তর কাজ-জন সম্পৃক্ততাই তাদেরকে আগামীর রাজনীতি সফলতা এনে দেবে।

দলীয় কার্যালয়ে এসময় প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ডেইলি টাইম বাংলার সম্পাদক ডা. সুলতানা রিক্তা সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশদর্পণ/এমএম/এসজে

Print Friendly, PDF & Email