পুলিশের বিশেষ অভিযানে আটক ৩ মাদক ব্যবসায়ী

69
arrest 2

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : জীবননগর থানা পুলিশের চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানে ভোলার মাদক ব্যবসায়ী এনাম ফেনসিডিল-খয়েরহুদার দেলু তাঁড়ী-বাজদিয়ার ছামেদুলকে গাঁজাসহ গ্রেফতার করা হয়েছে।

এসব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় পৃথক ভাবে মামলা হয়েছে। মাদক বিরোধী এসব পৃথক অভিযান মঙ্গলবার সকাল থেকে রাত অবধি চলতে থাকে। এদিকে সাংবাদিকেরা মাদক ব্যবসায়ীদের ছবি তুলতে গেলে থানার ওসি ছবি উঠানোর ব্যাপারে আপত্তি তোলেন।

সকল গ্রেফতারকৃত সব মাদক ব্যবসায়ীদের ছবি নেয়া সম্ভব হয়নি। অন্যদিকে খয়েরহুদার তাঁড়ী ব্যবসায়ী দেলুকে মুক্ত করতে স্থানীয় যুবলীগের কয়েকজন নেতা তদবির চালিয়ে শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছেন।

জীবননগর থানা পুলিশ সুত্র জানান, জীবননগর থানার সাব-ইন্সপেক্টর সিরাজুল আলম মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার কন্দর্পপুর কাঁঠালতলা নামক স্থান থেকে এনাম হাওলাদার(৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেন।
আরও পড়ুন: তিন সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

এসময় তার দেহ তলাসী করে বিশেষ কৌশলে সেট করা ৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। এনাম ভোলা সদর উপজেলার চৌকিদার বাড়ী এলাকার মকলেসুর রহমানের ছেলে।

অন্যদিকে একই দিন দুপুরে উপজেলার খয়েরহুদা গ্রামে জীবননগর থানার সাব-ইন্সপেক্টর আব্দুল গাফ্ফার, আনিসুর রহমান, সাইদুজ্জামান সাইদ, এএসআই নুর নবী সঙ্গীয় ফোর্সসহ উপজেলার খয়েরহুদা গ্রামের একটি বাগানে অভিযান চালিয়ে ১০ লিটার তাঁড়ীসহ দেলোয়ার হোসেন দেলুকে (৩৬) গ্রেফতার করেন।

দেলু খয়েরহুদা গ্রামের রিফুজিপাড়ার আমির হোসেন মন্ডলের ছেলে। সে এলাকায় একজন মওসুমী তাঁড়ী বিক্রেতা হিসাবে পরিচিত। একই দিন সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলার বাজদিয়া গ্রামের হায়দার আলীর ছেলে গাঁজা বিক্রেতা ছামেদুল হককে(৩৫) কয়েক পুঁরিয়া গাঁজাসহ গ্রেফতার করেন।

সাংবাদিক তারিকুর রহমান বলেন, তাঁড়ী ব্যবসায়ী দেলুর ছবি উঠানোর ব্যাপারে ওসি শেখ গনি মিয়ার সাথে মোবাইল ফোনে আলোচনা করলে তিনি ওই মাদক ব্যবসায়ীর ছবি দিতে আপত্তি জানান। ফলে ওই মাদক ব্যবসায়ীর ছবি তোলা সম্ভব হয়নি।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ বলেন, পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে। উপজেলাকে মাদক মুক্ত করতে পুলিশের পক্ষ থেকে সব ধরণের তৎপরতা অব্যাহত রয়েছে।

চলমান মাদক বিরোধী অভিযানে ধারাবাহিকতায় মঙ্গলবার দিনভর পৃথক অভিযানে তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে এবং সেই সাথে তাদের নিকট থেকে ফেনসিডিল, গাঁজা ও খেজুরের রস দিয়ে তৈরী তাঁড়ী নামের মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। পৃথক এসব ঘটনায় থানায় মামলা হয়েছে।

দেশদর্পণ/টিআর/এসজে

Print Friendly, PDF & Email