শার্শায় পৃথক অভিযানে ইয়াবা সহ আটক ২

42
bagachra

বেনাপোল (যশোর) প্রতিনিধি : শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পৃথক দুটি অভিযানে ১২৭ পিস ইয়াবা সহ আবুছার গাজী (৩৫) ও আবুল কাশেম (২৭) নামে দুই মাদক ব্যববসায়ীকে আটক করেছে।

আটক আবু ছার গাজী ঝিকরগাছার শংকরপুর ফেরীঘাট এলাকার আবুল কাশেম গাজীর ছেলে এবং আবুল কাশেম শার্শার বাগআঁচড়া ঘোষপাড়া এলাকার কদর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে চোরাচালান ও মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই সন্জয় কুমার দাসের নেতৃত্বে এ এস আই রন্জন কুমার, সংগীয় ফোর্স রুবেল ও তুষার কে নিয়ে উপজেলার বাগআঁচড়া বাজারসহ পরিবহন কাউন্টারের সামনে থেকে রাত আনুমানিক সোয়া ১০টার সময় আবু ছার গাজীকে আটক করে।এসময় তার দেহ তল্লাশি করে প্যান্টের ভিতর থেকে ৬৫ পিস ইয়াবা জব্দ করে।
আরও পড়ুন: যশোর বোর্ডের আইসিটির নৈর্ব্যক্তিক পরীক্ষা স্থগিত

এদিকে ঐ রাতে এএসআই তবিবুর রহমানের নেতৃত্ব সংগীয় ফোর্স নিয়ে আরেকটি অভিযান চালিয়ে রাত আনুমানিক রাত সোয়া ১১টায় বাগআঁচড়া ময়ূরী সিনেমা হলের সামনে থেকে ৬২ পিস ইয়াবা সহ আবুল কাশেম কে আটক করে।

এব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (ওসি) সুকদেব রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকদের শার্শা থানায় প্রেরন ও মাদকদ্রব্য আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

দেশদর্পণ/আরআই/এসজে

Print Friendly, PDF & Email