নড়াইলে ২দিন ব্যাপী ক্রীড়া, সাংস্কৃতিক,পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও মাদকের বিরুদ্ধে তরুণদের শপথ

32
Exif_JPEG_420

জেলা প্রতিনিধি, নড়াইল : নড়াইলের লোহাগড়ায় ২দিন ব্যাপী ক্রীড়া, সাংস্কৃতিক,পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও মাদকের বিরুদ্ধে শপথ নিয়েছে তরুণরা।

গত বৃহস্পতি ও শুক্রবার (১০,১১ জানুয়ারি) খলিশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২দিন ব্যাপী ক্রীড়া, সাংস্কৃতিক,পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও মাদকের বিরুদ্ধে শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

‘খলিশাখালী স্পোর্টিং ক্লাব’ এ শপথের অনুষ্ঠানের আয়োজন করে। শপথ অনুষ্ঠান ঘিরে গ্রামীণ খেলাধুলা ও লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘লেখাপড়া, খেলাধুলা, আনন্দ উল্লাস আর সামাজিক উন্নয়নের আমরা সবাই এক সাথে’Ñএই শ্লোগান সামনে নিয়ে উপজেলার খলিশাখালী, রাজপুর, পারমল্লিকপুর ও বাকা গ্রামের তরুণেরা গঠন করেছে।

‘খলিশাখালী স্পোর্টিং ক্লাব’ শুরতে এর সদস্য ছিল ৩৩ জন। বর্তমানে ৯৪ জন। গত এক বছরে ২০-২৫ জন তরুণকে এই সংগঠন মাদক থেকে ফিরিয়ে এনেছে। হাতে নিয়েছে রক্তদান কর্মর্সচি। চলছে বাল্যবিবাহের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির কাজ।

এ সংগঠনের উপদেষ্টা সাংবাদিক আবু আব্দুল্লাহ, আহ্বায়ক কাজী আল ইমরান ও সদস্য সচিব শেখ মো. হাসান । পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগড়া পৌর মেয়র মোঃ আশরাফুল আলম।

দেশদর্পণ/এএ/আরএইচ

Print Friendly, PDF & Email