ডাঃ শিমুল-এর সাথে শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সৌজন্য সাক্ষাত

24
PicsArt_01

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ (শিবগঞ্জ) ১ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। শুক্রবার রাতে এমপি ডা. শিমুলের মনাকষার নিজ বাসভবনে এই সৌজন্য সাক্ষাৎ হয়।

শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি সফিকুল ইসলামের নেতৃত্বে সংসদ সদস্য শিমুলকে পুস্পমাল্য দেন শিবগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।এ সময় উপস্হিত ছিলেন,প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাঃ ইমরান আলী, কোষাধ্যক্ষ এম. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মামুন-উর-রশিদ, দপ্তর-প্রচার ও সাহিত্য বিষয়ক সম্পাদক রিপন আলি রকি, নির্বাহী সদস্য তোহিদুল আলম টিয়া, শরিফুল ইসলাম, সদস্য জিয়াউল হক, এইচ.এম সারওয়ার রফিক,শ্রী প্রফুল্লা কুমার রবি দস প্রমুখ।

এছাড়া আরো উপস্হিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী, এমপি ডা. শিমুলের ছোট ভাই ও সিএন্ডএফ’র সাবেক সদস্য সচিব সোহেল আহমেদ পলাশ, দূর্লভপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবু আহমেদ নজমুল কবীর মুক্তা ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের আওয়ামীলীগ নেতাকর্মীবৃন্দ।

এ সময় নবনির্বাচিত সংসদ সদস্য ডাক্তার শিমুল বলেন সাংবাদিকরা জাতির বিবেক। তাদের লিখনির মাধ্যমে দেশ ও জাতির ইতিহাস, ঐতিহ্য ও সমস্যবলী আমরা জানতে পারি।তাছাড়া আওয়ামীলীগ সরকার হলো মিডিয়া বান্ধব সরকার।তাই এ সরকারের আমলে মিডিয়ার মর্যদা অক্ষুন থাকবে।এছাড়া অতীতে আমাকে যেভাবে মিডিয়া সহযোগিতা করেছে সে সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

দেশদর্পণ/জেএইচ/আরএইচ

Print Friendly, PDF & Email