গৃহবধূর মরদেহ উদ্ধার

16
index22234333

জেলা প্রতিনিধি, গাইবান্ধা : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মাইরণ বেগম (৪৮) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ জানুয়ারি) ওই উপজেলার রসুলপুর ইউনিয়নের চকনারায়ণ গ্রামের একটি ফাঁকা মাঠ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

রসুলপুর ইউনিয়ন পরিষদের সদস্য আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, চকনারায়ণ গ্রামের খাসা মিয়ার বাড়ির উত্তর পাশে আনছার আলীর জমিতে ওই নারীর লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

এদিকে স্থানীয়রা জানান, নিহত মাইরণ বেগমের বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ শাহবাজ গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আব্দুস ছাত্তার মিয়ার স্ত্রী। স্বামী মারা যাওয়ার পর গাজীপুরের টঙ্গী এলাকার আব্দুল্যাপুরে রাস্তার শ্রমিক হিসেবে কাজ করে জীবিকা নির্বাহ করতো।

একই কাজে সাদুল্লাপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের বৈষ্ণবদাস গ্রামের লাবলু মিয়ার সাথে পরিচয়ে মাইরণ বেগমরে দ্বিতীয় বিয়ে হয়। তারা দুজনে শুক্রবার বৈষ্ণবদাস গ্রামের বাড়িতে আসছিল বলে জানান এলাকাবাসী।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আরশেদুল হক বলেন, মাইরণ বেগমের মরদেহ উদ্ধার করার পর সুরুতহাল রিপোর্ট করে মর্গে পাঠানো হয়েছে। উদ্ধারের সময় একটি মোবাইল ফোন পাওয়া গেছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

দেশদর্পণ/এসকে/আরএইচ

Print Friendly, PDF & Email